২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

হিন্দু কল্যাণ ট্রাস্টের অনুদান প্রদান

পাইকগাছা কয়রার বিভিন্ন পূজা মন্ডপে হিন্দু কল্যাণ ট্রাস্টের অনুদান প্রদান

হিন্দু কল্যাণ ট্রাস্টের অনুদান প্রদান
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।।

পাইকগাছা এবং কয়রা উপজেলায় শারদীয় দুর্গোৎসব পালনের জন্য বাংলাদেশ হিন্দু কল্যাণ ট্রাস্ট তাদের অকুণ্ঠ সহযোগিতা প্রদান করেছে। এই উপজেলাগুলোর ১৮টি পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে, যা এই উৎসবের আনন্দ এবং ভক্তির মাত্রা বাড়িয়ে দিয়েছে। এই অনুদান প্রদানের মাধ্যমে ট্রাস্ট তাদের সামাজিক দায়বদ্ধতা এবং ধর্মীয় অনুষ্ঠানের প্রতি সমর্থন প্রকাশ করেছে।

সোমবার দুপুরে পাইকগাছার সরল কালীবাড়ি কেন্দ্রীয় পূজা মন্দিরে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়, যেখানে অনুদানের চেক বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এবং তিনি তার বক্তব্যে ধর্মীয় অনুষ্ঠানের প্রতি সমর্থন এবং সহযোগিতার গুরুত্ব প্রকাশ করেন। মন্দির কমিটির সভাপতি সুরঞ্জন চক্রবর্তীর সভাপতিত্বে এই অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়।

এসময় জেলা আওয়ামী লীগের নেতা শেখ আনিসুর রহমান মুক্ত, পৌরসভা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সন্তোষ কুমার সরদার, প্রভাষক উজ্জ্বল বিশ্বাস, জগদীশ চন্দ্র রায়, বি সরকার এবং দেব্রত মন্ডল প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তারা সকলেই এই অনুদান প্রদানের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এবং এটি সামাজিক সম্প্রীতি এবং ধর্মীয় সহাবস্থানের জন্য একটি ইতিবাচক পদক্ষেপ বলে মন্তব্য করেছেন।

এই অনুদান প্রদানের মাধ্যমে পাইকগাছা এবং কয়রা উপজেলার পূজা মন্ডপগুলো তাদের উৎসব আয়োজনের জন্য আরও ভালোভাবে প্রস্তুতি নিতে পারবে। এটি স্থানীয় সম্প্রদায়ের মধ্যে সামাজিক সম্প্রীতি এবং ধর্মীয় সহাবস্থান বৃদ্ধির জন্য একটি ইতিবাচক পদক্ষেপ। এই ধরনের উদ্যোগ সমাজের সকল স্তরে সম্প্রীতি এবং সহাবস্থান বৃদ্ধির জন্য অত্যন্ত প্রয়োজনীয়।

পাইকগাছা এবং কয়রা উপজেলার এই পূজা মন্ডপগুলো এই অনুদানের মাধ্যমে তাদের উৎসব আয়োজনে আরও বেশি উদ্যম এবং উৎসাহ নিয়ে কাজ করতে পারবে। এটি স্থানীয় সম্প্রদায়ের মধ্যে ধর্মীয় অনুষ্ঠানের প্রতি আগ্রহ এবং সম্মান বৃদ্ধি করবে, এবং একই সাথে সামাজিক সম্প্রীতি এবং সহাবস্থানের জন্য একটি ইতিবাচক পরিবেশ তৈরি করবে।

সব মিলিয়ে, বাংলাদেশ হিন্দু কল্যাণ ট্রাস্টের এই আর্থিক অনুদান প্রদান পাইকগাছা এবং কয়রা উপজেলার পূজা মন্ডপগুলোর জন্য একটি বড় সহায়ক হয়ে উঠেছে। এটি স্থানীয় সম্প্রদায়ের মধ্যে ধর্মীয় অনুষ্ঠানের প্রতি আগ্রহ বৃদ্ধি করবে এবং সামাজিক সম্প্রীতি এবং সহাবস্থানের জন্য একটি ইতিবাচক পরিবেশ তৈরি করবে।

এই উদ্যোগ সমাজের সকল স্তরে সম্প্রীতি এবং সহাবস্থান বৃদ্ধির জন্য অত্যন্ত প্রয়োজনীয়, এবং এটি পাইকগাছা এবং কয়রা উপজেলার মানুষের জন্য একটি আশীর্বাদ হিসেবে কাজ করবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata