সর্বশেষ:

tatidol-netar-biruddhe-bnp-netar-ovijog

মোরেলগঞ্জে তাতীদল নেতার বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

tatidol-netar-biruddhe-bnp-netar-ovijog
Facebook
Twitter
LinkedIn

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীয়তাবাদী তাতী দলের এক নেতার বিরুদ্ধে গ্রুপিং ও মিথ্যাচারে অভিযোগ তুলেছেন এক বিএনপি নেতা। বৃহস্পতিবার বেলা ২ টার দিকে পৌর বিএনপির আহ্বায়ক শিকদার ফরিদুল ইসলাম তাতীদল কেন্দ্রীয় কমিটির সহসভাপতি কাজী মনিরুজ্জামানের বিরুদ্ধে প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে নানা অভিযোগ উত্থাপন করেন।

 

tatidol-netar-biruddhe-bnp

লিখিত অভিযোগে শিকদার ফরিদুল ইসলাম বলেন, তাতী দল কেন্দ্রীয় কমিটির সহসভাপতি কাজী মনিরুজ্জামান দলের মধ্যে গ্রপিং সৃষ্টি ও একটি বিশেষ মহলের মিশন বাস্তবায়নের জন্য ‘ডক্টর কাজী মনির’ নামের আইডি থেকে তার(ফরিদুল ইসলামের) ও পৌর মহিলাদলের সভানেত্রী মুক্তা খানমের সাথে কথোপকথনের একটি অডিও কলের কিছু অংশ প্রচার করেছেন।

দলের একজন দায়িত্বশীল নেতা ও মোরেলগঞ্জের সন্তান হয়ে প্রকৃত সত্য যাচাই না করে কাজী মনিরুজ্জামান স্থানীয় দলীয় গ্রুপিং ধরে রাখতে ও আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নের জন্য এহেন নিন্দাজনক কাজটি করেছেন। এতে আমার ব্যাক্তিগত ও দলীয় ভাবমুর্তী চরমভাবে ক্ষুন্ন হয়েছে।

ইতোমধ্যে তার অনুসারী আরও কয়েকজনের আইডি থেকে একই বিষয়ে উদ্দেশ্যমূলকভাবে আপত্তিকর তথ্য প্রচার করা হয়েছে। যা সম্পূর্ণ বিভান্তকর মানহানিকর ও দলের জন্য ক্ষতিকর।

শিকদার ফরিদুল ইসলাম আরও বলেন, বর্তমান রাজনৈতিক সংকটাপন্ন অবস্থায় দলীয় গ্রপিংয়ের কারনে দলের ত্যাগী নেতা, নেত্রীদের সমাজে ও রাজনৈতিক মঞ্চে হেয় প্রতিপন্ন করার লক্ষে কাজী মনিরজ্জামানসহ যারা অপপ্রচারে লিপ্ত হয়েছে তারা ভিতরে ভিতরে দলের মধ্যে চরম অশান্তি, বিশৃংখলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। শীঘ্রই এর প্রতিকারের জন্য আইনের আশ্রয় নেওয়া হবে।

সাংবাদিক সম্মেলনে বিএনপি নেতা ফারুক হোসেন সামাদ, সোহেল রায়হান, জামাল শিকদার, মাসুম ফকির, পৌর মহিলাদল সভানেত্রী মুক্তাখানম মাহমুদা, কৃষকদল নেতা ইব্রাহিম হোসেন, ছাত্রদল নেতা জাকির হোসেন, আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে তাতী দল নেতা ডক্টর কাজী মনিরুজ্জামান বলেন, তিনি ফেসবুকে যেটা প্রচার করেছেন সেটা আরও ৩-৪দিন আগে থেকে কয়েকজনের ফেসবুকে প্রচার হয়েছে। তা দেখে দলের স্বার্থে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানিয়ে তিনি প্রচার করেছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana