২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ইন্জিনিয়ার মাহবুব

কয়রা পাইকগাছার খুলনা ৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে সবার দোয়া চাইলেন ইন্জিনিয়ার মাহবুব

ইন্জিনিয়ার মাহবুব
Facebook
Twitter
LinkedIn

শাহিদুল ইসলাম কয়রা উপজেলা প্রতিনিধি:
খুলনা জেলা আওয়ামী লীগের বার বার নির্বাচিত কোষাধ্যক্ষ আলহাজ্ব ইন্জিনিয়ার জি এম মাহবুবুল আলম আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা -৬ কয়রা পাইকগাছা আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। প্রার্থী হয়ে তিনি কয়রা পাইকগাছার সকলের কাছে দোয়া চেয়েছেন। এদিকে, ইন্জিনিয়ার জি এম মাহবুবুল আলম প্রার্থী হওয়ায় খুলনা ৬ আসনের ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। রাস্তা-ঘাট, হাট-বাজার, ক্লাব-চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনা তাকে ঘিরে। খুলনার কয়রা পাইকগাছার প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের উন্নয়নের সকল কর্মকান্ড গুলো মানুষের কাছে পৌঁছে দিয়েছেন।

তিনি প্রার্থী হওয়ায় ভোটাররা উচ্ছ্বসিত বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করতে দেখা যায়। সামাজিক উন্নয়নে আলহাজ্ব ইন্জিনিয়ার জি এম মাহবুবুল আলমের ভূমিকা ছিল অতুলনীয়। গরীব, দুস্থ, অভাবিদের দুহাতে দান করে যাচ্ছেন এই কর্মবীর। বহু ঘটনা এমন আছে যেখানে অভাবিরা এসেছেন তাঁর কাছে একটু সাহায্যের জন্য, কিন্তু আলহাজ্ব ইন্জিনিয়ার জি এম মাহবুবুল আলম সাহায্যের হাত বাড়িয়ে শুধু তাদের অভাবটুকু দূর করে দেননি, বরং বিভিন্নভাবে তাদের জীবনের উপায় ও স্বাবলম্বী করে দিয়েছেন।

আলহাজ্ব ইন্জিনিয়ার জি এম মাহবুবুল আলম বলেন, দীর্ঘ সময় ধরে খুলনা-৬ আসনের মানুষের দুঃখ-দুর্দশা দূর করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি । খুলনা-৬ আসনের প্রতিটি ওয়ার্ডে নিম্নআয়ের অসহায় মানুষ, কর্মহীন, বেকার জনগোষ্ঠী, ফুটপাত ও বস্তিতে থাকা পরিবারের পাশে দাঁড়িয়েছি। করোনা ভাইরাস সংক্রমণের সময়ে খুলনা-৬ আসনের প্রতিটি ওয়ার্ডে আমি ও আমার কর্মী বাহিনীদের নিয়ে ম ত্রাণ তৎপরতা চালিয়েছি।

স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিটি শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে তিনি আলোচনা সভা ও খাবার বিতরণের কার্যক্রম পরিচালনা করেছি। শীতের সময় তার পক্ষ থেকে খুলনা-৬ আসনের হাজার হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

খুলনা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব ইন্জিনিয়ার জি এম মাহবুবুল আলম আরও বলেন,আমি দীর্ঘ সময় ব্যাপী আপনাদের সুখে দুঃখে হাসি খুশি আর কষ্টে পাশে ছিলাম ওতপ্রোতভাবে, দীর্ঘ এই সময়টাতে আপনাদের ভালোর জন্য যদি কিঞ্চিত কিছু করে থাকি তার বিনিময়ে আমার জন্য প্রাণখুলে দোয়া করবেন আল্লাহর দরবারে।

পাশাপাশি এই দীর্ঘযাত্রায় আমার কোন কর্ম কিংবা ব্যবহারে যদি নূন্যতম কষ্ট পেয়ে থাকেন কেউ তাহলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি আপনাদের এই জনপদের ই সন্তান, আপনাদের ভালোবাসার আবদারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৬ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী হয়েছি, বরাবরের মতো আপনার দোয়া কামনা করছি, মহান আল্লাহ যেন আমাকে আপনাদের সেবক হিসেবে কবুল করেন, আমিন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata