২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ভুল চিকিৎসার অভিযোগ

খুলনার সাবেক সিভিল সার্জন ডাঃ সুজাত আহমেদ (ও এস ডি) কর্তৃক ভুল চিকিৎসার অভিযোগ

ভুল চিকিৎসার অভিযোগ
Facebook
Twitter
LinkedIn

কয়রা প্রতিনিধি খুলনা

খুলনার সাবেক সিভিল সার্জন (ও এস ডি) ডাঃ সুজাত আহমেদ কর্তৃক ভুল চিকিৎসার অভিযোগ উঠেছে। ভুল চিকিৎসার শিকার হয়ে খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের লালুয়া গ্রামের মৃত আক্কাস আলী সানার পুত্র মজিদ সানা স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী ও অভিযোগ থেকে জানা যায়, এ-ই মর্মে ০৪/১২/২০২৩ ইং তারিখে মজিদ সানা ডাঃ সুজাত আহমেদ, সাবেক সিভিল সার্জন, খুলনা (ওএসডি)- এর নিকট বাম হাতের জয়েন্ট ফাঁকা হওয়ায় উহার চিকিৎসা গ্রহণ করেন ডাঃ সুজাত আহমেদ একটা ইনজেকশন দেন। ইহার পর হইতে মজিদ সানার ব্রেইনে সমস্যা হয় সম্পূর্ণ হাতটি মারাত্মকভাবে ফুলে যায়। এর কারনে কয়েকদিন অজ্ঞান ছিলেন। তার স্বাভাবিক কোন জ্ঞান ছিল না। পরবর্তীতে সে খুলনার গাজী মেডিকেলে ডাক্তার মিজানুর রহমানের স্বরনাপন্ন হয়।

তিনি বলেন যে, আপনার ভুল চিকিৎসা হইয়াছে। পরবর্তীতে তিনি (ডাক্তার মিজানুর রহমান) আমার হাতের অপারেশন করেন। এখন সে অসুস্থ্য। বর্তমানে তার ঘন ঘন বমি হচ্ছে।

মজিদ সানা দাবী করেন তাহার এই ভুল চিকিৎসার কারণে আমার সহায় সম্বল যাহা কিছু ছিল তাহা বিক্রয় করিয়া আমার এই চিকিৎসার ব্যয়ভার বহন করা ইইয়াছে। বর্তমানে আমি নিঃস্ব এবং পরিবার পরিজন নিয়া চরম মানবেতর জীবন যাপন করিতেছি। এ-ই ভুল চিকিতসার বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান ভুক্তভোগী।

অভিযোগের অনুলিপি অনুলিপি সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য মাননীয় মন্ত্রী মহোদয়, স্বাস্থ্য মন্ত্রণালয়, সচিব, স্বাস্থ্য মন্ত্রণালয়, মাননীয় বিভাগীয় কমিশনার, খুলনা বিভাগ, খুলনা।

মাননীয় ডিআইজি, খুলনা রেঞ্জ, খুলনা। পরিচালক, দুদক, সমন্বিত জেলা কার্যালয়, খুলনা প্রেরণ করেছেন। এ ব্যাপারে জানতে খুলনার সাবেক সিভিল সার্জন ডাঃ সুজাত আহমেদ( ও এস ডি) আমি তাকে ভুল চিকিৎসা সেবা দেয়নি আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য কিছু লোক এমনটা করেছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata