সর্বশেষ:

ইন্তেকাল

বটিয়াঘাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এর পিতার মৃত্যুতে এলাকায় শোক

ইন্তেকাল
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি :

বটিয়াঘাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক শেখ মনিরুজ্জামান মনির পিতা মোঃ নুরুল ইসলাম শেখ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দীর্ঘদিন অসুস্থতায় ভুগছিলেন।

১৬ জানুয়ারি রাতে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যু কালে স্ত্রী,এক ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছে। বুধবার দপুরে জোহরবাদ রায়পুর তার নিজ বাড়িতে জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়।

তার এই মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বটিয়াঘাটা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, বটিয়াঘাটা প্রেসক্লাবের সভাপতি কবির আহমেদ খান, বীর মুক্তিযোদ্ধা মোঃ কামরুল ইসলাম, দলিল লেখক সমিতির সভাপতি আমিনুল ইসলাম,সাংবাদিক তরিকুল ইসলাম, বি এম মাসুদ রানা, সিনিয়র শিক্ষক মিজানুর রহমান মিজান,স্থানীয় মাদ্রাসার সহ সুপার হাফেজ আশরাফ আলী, মারুফ হোসেন জমাদ্দার, ইমরান হোসেন সুমন, মাসুদ গাজী, আল-আমীন গোলদার, শিক্ষক বোরহান শেখ, সোহরাব মুন্সি, ইমরান হোসেন, হিরামন মন্ডল সাগর, ইন্দ্রজিত টিকাদার, তুরান হোসেন রানা,আক্তারুল ইসলাম, শাওন হালদার, মোহাব্বত আলী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana