সর্বশেষ:

পাইকগাছায় সাংবাদিক

পাইকগাছায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সংখ্যা লঘু-সংখ্যা গুরুর দেয়াল ভেঙে ফেলতে চাই

পাইকগাছায় সাংবাদিক
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় জামায়াত ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য আবুল কালাম আজাদ বলেছেন, আমরা এদেশেরই নাগরিক,”সংখ্যা লঘু-সংখ্যা গুরুর দেওয়াল ভেঙে ফেলতে চাই”।

শনিবার বেলা ১১ টায় পাইকগাছা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন। তিনি আরও বলেন, ৭১’র বাংলাদেশ স্বাধীন হলেও কিন্তু সেই লক্ষ্য ও উদ্দেশ্য পূরন হয়নি। শুধু লুটপাট ও ক্ষমতার অপব্যবহার করে দেশকে ধ্বংস করা হয়েছে। গত ১৫ বছরে স্বৈরাচারী হাসিনা সরকার স্বাধীনতার পক্ষ-বিপক্ষ শক্তির ইস্যু বানিয়ে গোটা জাতিকে বিভক্তি করে রেখেও টিকে থাকতে পারেনি। হামলা-মামলা দিয়ে মানুষের মৌলিক অধিকার হরন করেছেন। এতদিনে আমরা যেটা পারেনি, শেষ পর্যন্ত বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের মুখে গত ৫ আগস্ট জুলুমবাজ সরকারের পতন ঘটে।

তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অনুরোধ জানিয়ে অন্তবর্তী সরকারকে সহযোগিতার আহবান জানান।

ন্যায় ও ইনছাফ ভিক্তিক সমাজ প্রতিষ্ঠার অঙ্গিকার ব্যক্ত করে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন,জামায়াত ইসলামী আগামীতে জোটগত নির্বাচনে যাবে কিনা, সেটা এখন বলার সময় আসেনি,যখন নির্বাচন হবে তখন সেটা সিদ্ধান্ত নেওয়া হবে।

পাইকগাছা প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট এফএমএ রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠেয় সভায় উদ্বোধনী বক্তব্য দেন উপজেলা জামায়াত ইসলামীর আমীর ও জেলা শুরা সদস্য মাওলানা সাঈদুর রহমান। দক্ষিন জেলা ছাত্র শিবিরের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমীনের সঞ্চালনায় মতবিনিময় সভায় আর ও উপস্থিত ছিলেন জেলা সংগঠনের সাবেক নায়েবে আমীর গোলাম সরোয়ার, জেলা ইউনিট সদস্য অধ্যাপক মোমিন উদ্দীন,জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা আমিনুল ইসলাম, জেলা সদস্য কাজী তামজীদ আলম,অ্যাডভোকেট আব্দুল মজিদ, উপজেলা কমিটির সেক্রেটারী আলতাফ হোসেন, জামায়াত নেতা মোর্ত্তজা জামান আলমগীর রুলু, ডাক্তার আছাদুল হক,তৌহিদুজ্জামান নুর, মহিবুল্লাহ, তামিম রায়হান, সোহেল সহ অনেকে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana