সর্বশেষ:

খুলনায় ব্যারিস্টার লেলিন

খুলনায় ব্যারিস্টার লেলিন অ্যান্ড অ্যাসোসিয়েটস এর শাখা অফিস উদ্বোধন

খুলনায় ব্যারিস্টার লেলিন
Facebook
Twitter
LinkedIn

শাহিদুল ইসলাম কয়রা উপজেলা প্রতিনিধি

খুলনায় ব্যারিস্টার লেলিন অ্যান্ড অ্যাসোসিয়েটস এর শাখা অফিস উদ্বোধন হয়েছে।শুক্রবার বিকাল ৪ টায় খুলনার বয়রায় জলিল স্বরনি রোডে পরিবার পরিকল্পনা ভবনের সামনে আবেদীন অর্ডিট এর ৪র্থ তলায় ব্যারিস্টার লেলিন অ্যান্ড অ্যাসোসিয়েটস এর খুলনা শাখা অফিসের উদ্বোধন করা হয়।

উক্ত অফিস থেকে ব্যারিস্টার, অ্যাডভোকেট, ট্যাক্স, কোম্পানি, কাস্টমস, ভ্যাট এবং ইমিগ্রেশন আইনের পরামর্শ প্রদান করবেন ব্যারিষ্টার রবিউল ইসলাম লেলিন ও অন্যান্য বিজ্ঞ আইনজীবী বৃন্দ। খুলনার কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের কুমারখালী গ্রামের মোঃ এমান আলী সানার গর্বিত পিতার কৃতি সন্তান ব্যারিষ্টার রবিউল ইসলাম লেলিন। তিনি গোপনে এলাকার গরীব অসহায় ও বিভিন্ন ধর্মীয় ও সামজিক প্রতিষ্ঠানে বিভিন্ন সাহায্য ও সহযোগিতা করে আসছেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোংলা বন্দরের ডেপুটি সিএফএও মোঃ মাহফুজুর রহমান, কেডিএ অ্যাকাউন্টস অফিসার, মামুন উল আবেদীন, শিক্ষক জি এম শহীদুল্লাহ, , ডাঃ জি এম সরোয়ার জামান বাবুল, প্রবীণ সমাজ সেবক আবু মুসা ঢালী, এস এম নুরুল ইসলাম, অ্যাড. শাহিনুর, সৈয়দ তরিকুল ইসলাম, পিডিবি কেন্দ্রীয় কমিটির সভাপতিসহ অসংখ্য ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana