সর্বশেষ:

জমির জাল দলিল

কয়রায় জমির জাল দলিল তৈরি করে জমি জবর দখল ও হামলার অভিযোগ

জমির জাল দলিল
Facebook
Twitter
LinkedIn

শাহিদুল ইসলাম কয়রা উপজেলা প্রতিনিধি

খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর গ্রামে জমির জাল দলিল বানিয়ে জবর দখল ও হামলার অভিযোগ উঠেছে। এ মর্মে পিযূষ কান্তি গাইন পিতা- নির্মল কান্তি গাইন র‍্যাব খুলনা ৬ অধিনায়ক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন অভিযোগ থেকে জানা যায়, মহেশ্বরীপুর মৌজায় সি এস ১৮৪ খতিয়ান, এস এ খতিয়ান ১৯৩, আর এস ১৩০ নং খতিয়ানে ১১.৩৭ একর জমি পিযূষ কান্তি গাইনের পিতা দাদা বংশ পরম্পরায় জমির প্রকৃত মালিক হয়ে করখাজনাদী পরিশোধ করে দীর্ঘ দিন ধরে ভোগদখলে আছে। একই গ্রামের গোকুল চন্দ্র মন্ডল পিতা- মৃত রাখাল চন্দ্র মন্ডল, বিধান চন্দ্র মন্ডল পিতা- মৃত গোষ্ঠ বিহারী মন্ডল, শেখর চন্দ্র মন্ডল পিতা ভুদার চন্দ্র মন্ডল গংরা এরা পরসম্পদ লোভী মিথ্যা মামলাবাজ ব্যক্তি ।

উল্লেখিত ব্যাক্তিগণ মিথ্যা জালজালিয়াতি দলিল বানিয়ে জবর দখল করার জন্য দীর্ঘদিন যাবত ষড়যন্ত্র করে আসছে ও পিযূষ কান্তি গাইন ও তার পরিবারের লোকদের উপর নির্যাতন ও হামলা মামলা করে আসছে। পিযূষ কান্তি গাইনের জমির ফসল জোড়পূর্বক কেটে নিয়ে যায় জমিতে যেতে দেয় না। এসকল বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকে। একাধিকবার স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করলেও গোকুল চন্দ্র মন্ডল গংরা কোন শালিশ বিচার মানেনা।

এ বিষয় নিয়ে পিযূষ কান্তি গাইন আদালতে মামলা দায়ের করলে উক্ত জমিতে আদালত কর্তৃক স্থিতীতাদেশ দেওয়া হয়। গোকুল চন্দ্র মন্ডল গংরা আদালতের আদেশ অমান্য করে জমিতে প্রবেশ করে এবং জমিতে চাষাবাদ করে। উক্ত জমিজমা সংক্রান্ত বিষয় নিয়া বিবাদীগন গত ২৭.০৬.২০২৩ ইং তারিখে পিযূষ কান্তি গাইন ও তার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে তাদের বাড়ীতে প্রবেশ করে লোহার রড ও দা দিয়ে হামলা করে তার স্ত্রীর মাথায় কোপ লেগে মারাত্বক আহত হয়। তার মাথার তালুতে ৬টি সেলাই লাগে এবং আমার পিযূষ কান্তি গাইনের বাম পা ভেঙ্গে যায়।

বর্তমানে গোকুল চন্দ্র মন্ডল গংরাদের অত্যাচারে অতিষ্ট হয়ে পিযূষ কান্তি গাইন বাড়ীতে থাকতে পারছে না তারা তাকে প্রাণে মেরে ফেলার জন্য চেষ্টা করছে। পিযূষ কান্তি গাইন একজন অসহায় অতি সাধরন মানুষ হিসাবে ন্যায়, বিচার পাওয়ার আশায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছেন।
এ বিষয়ে শেখর চন্দ্র মন্ডলের জানতে চাইলে তিনি বলেন এসব মিথ্যা অভিযোগ দিয়েছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana