২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

যশোরে চার মহিলা চোর আটক

যশোরে চার মহিলা চোর আটক

যশোরে চার মহিলা চোর আটক
Facebook
Twitter
LinkedIn

যশোর প্রতিনিধি :
অবশেষ যশোরে চার মহিলা চোর আটক করেছে পুলিশ। যশোর জেলার ঝিকরগাছা উপজেলায় মহিলাদের গলা থেকে স্বর্ণের চেইন চুরি করার সময় চার যুবতী হাতেনাতে আটক করে তাদের। পরে উত্তেজিত জনতা তাদেরকে উত্তমমধ্যম দিয়ে ঝিকরগাছা থানায় পুলিশের নিকট হস্তান্তর করেন।

স্বর্ণের চেইন চুরির ঘটনায় ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন জাহানারা বেগম নামে এক মহিলা। চুরির অভিযোগে ফাতেমা আক্তার (২৬), স্বামী পারভেজ মিয়া, মরিয়ম বেগম (২৫), স্বামী ছট্টু মিয়া, আমারুপ বেগম (৩০), স্বামী রাসেল মিয়া, ও রিফুজা খাতুন (২৫), স্বামী ওলিল মিয়া’র নামে অভিযোগ দেয়া হয়েছে । এদের সকলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল গ্রামে।

সুত্রে জানা যায়, গত ৯ সেপ্টেম্বর থেকে ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ কার্যক্রম চলছে। এখানে জাতীয় পরিচয় পত্র সংগ্রহ করতে আসা মহিলাদের লাইনে এই চারজন সুকৌশলে ধাক্কাধাক্কি করে গত তিনদিনে ৮ জনের গলা থেকে ৮ টি স্বর্ণের চেইন চুরি করে। ব্যাপারটা জানাজানি হওয়ায় আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সবাই সতর্কতা অবলম্বন করে।

এরই মধ্যে সকাল সাড়ে নয়টার দিকে কৃষ্ণনগর গ্রামের মৃত আনোয়ারের স্ত্রী কদবানু লাইনে দাঁড়ানো অবস্থায় এই মহিলারা তার গলা থেকে স্বর্ণের চেইন খুলে নেওয়ার চেষ্টা করা কালীন কদবানু একজনকে হাতেনাতে ধরে ফেলে এবং চিৎকার করে। তার চিৎকারে আশেপাশের মহিলা পুরুষ সবাই দৌড়ে এসে ঐ চোরের সঙ্গী আরও তিনজনকে আটক করে হালকা উত্তমমধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

গত ৩ দিনে তারা আনুমানিক ৫ লক্ষ ১৮ হাজার টাকার মোট আটটি স্বর্ণের চেইন চুরি করেছে।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, চুরির ঘটনায় চারজনের নামে একটি মামলা রুজু হয়েছে। আসামীরা সবাই থানা হেফাজতে আছে। আগামীকাল কোর্টে প্রেরণ করা হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata