২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

গাইবান্ধা পুলিশ

ঈদ যাত্রা নিশ্চিত করতে কাজ করছে পুলিশ –গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন

গাইবান্ধা পুলিশ
Facebook
Twitter
LinkedIn

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন বলেছেন, ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ। গাইবান্ধা জেলার ৩২ কিলোমিটার মহাসড়ক যানজট মুক্ত রাখতে ট্রাফিক পুলিশের পাশাপাশি অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মলম পার্টি, অজ্ঞান পার্টি, সড়ক ডাকাতি, চুরি, ছিনতাই প্রতিরোধে গোয়েন্দা নজরদারি বাড়ানোর পাশাপাশি জনসচেতনতা সৃষ্টি করা হচ্ছে। সড়ক দুর্ঘটনা প্রতিরোধে চালক সুপারভাইজার ও হেলপারদের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিশেষ লিফলেট বিতরন করা হয়েছে।

৫ এপ্রিল শুক্রবার বিকেলে আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে নাড়ির টানে ঘড়ে ফেরা মানুষের রাত্রি কালীন নিরাপত্তা নিশ্চিত করতে পলাশবাড়ী চৌমাথা মোড়ে অস্থায়ী ভাবে স্থাপন করা যাত্রী ছাউনীর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাইবান্ধা পুলিশ

তিনি আরো বলেন, পুলিশ জনগনের বন্ধু মানুষের জান মালের নিরাপত্তা বিধানে পুলিশ সব সময় জনগনের পাশে আছে। কিশোর গ্যাং এর সদস্যদের গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার বলেন ইতোমধ্যেই ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের নজরদারিতে রাখা হয়েছে।

গাইবান্ধা পুলিশ

এসময় অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) উদয় কুমার সাহা, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, থানার অফিসার ইনচার্জ আজমিরুজ্জামান, টিআই ইনচার্জ শাহ আলম, টিআই জসিম, টি আই চন্দন, ওসি তদন্ত লাইছুর রহমান, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আবু বকর প্রধান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলামসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata