সর্বশেষ:

shurutei bating biporjoy bangladesher

শুরুতেই ব্যাটিং বিপর্যয় বাংলাদেশের

shurutei bating biporjoy bangladesher
Facebook
Twitter
LinkedIn

স্পোর্টস ডেস্কঃ

রোববার ভারত ও বাংলাদেশের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচে, টস জিতে ভারত বল করার সিদ্ধান্ত নেয়। ম্যাচের প্রথম ১০ ওভারে মধ্যেই বাংলাদেশ দল বড় বিপর্যয়ে পড়েছে। বাংলাদেশের সংগ্রহ ৬৪ রান, হারিয়েছে ৫টি গুরুত্বপূর্ণ উইকেট।ভারতের বোলারদের মধ্যে স্পিনার বরুণ চক্রবর্তীর বোলিং ছিল অসাধারণ। তিনি ২.২ ওভারে ১৯ রান দিয়ে ২টি উইকেট নিয়েছেন। তিনি জাকের আলিকে ৮ রানে বোল্ড করে সাজঘরে ফেরান। অন্যদিকে, মায়াঙ্ক যাদব তার প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছেন। তিনি ২ ওভার বল করে ৩ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন, যা ছিল মাহমুদুল্লাহর (১) গুরুত্বপূর্ণ উইকেট।
বাংলাদেশের ব্যাটারদের মধ্যে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত কিছুটা লড়াই করার চেষ্টা করেছেন। তিনি ২৫ রান নিয়ে অপরাজিত আছেন, যদিও বাংলাদেশের অবস্থা বেশ সঙ্কটজনক। অবশ্য এর কিছুক্ষণ পরেই ২৭ রানে ফিরেছেন শান্ত। বাংলাদেশ পড়েছে আরও বিপদে।
এর আগে প্রথম ম্যাচে অবশ্য টস ভাগ্য সহায় হয়নি বাংলাদেশের। টস হেরে আগে ব্যাটিং করবে শান্ত-লিটনরা। ভারতের শ্রীমান্ত মাধবরাও সিন্ধিয়া স্টেডিয়ামে রোববার (৬ অক্টোবর) ম্যাচ মাঠে গড়াবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।
আজকের ম্যাচের জন্য ভারত দলে হয়ে দুই জনের অভিষেক হয়েছে। ১৫৩ গতির পেসার মায়াঙ্ক যাদব ও অলরাউন্ডার নিতিশ কুমার প্রথমবার ভারতের জার্সিতে মাঠে নামবেন। বিরাট কোহলি, রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজার অবসরের পর নতুন চেহারার ভারত দল এটি।
এদিকে বাংলাদেশের সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচের একাদশেও এসেছে পরিবর্তন। গত ম্যাচের একাদশ থেকে নেই সৌম্য সরকার, তানজিম সাকিব, তানজিদ হাসান তামিম ও সাকিব আল হাসান। এরমধ্যে অবশ্য সাকিব অবসর নিয়েছেন। এদিকে একাদশে ফিরেছেন পারভেজ ইমন, জাকের আলি, মেহেদি মিরাজ ও শরিফুল ইসলাম।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana