সর্বশেষ:

savek mp rasheduzzaman greftar

পাইকগাছা কয়রার সাবেক এমপি রশীদুজ্জামান গ্রেফতার

savek mp rasheduzzaman greftar
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

 

খুলনা -০৬ পাইকগাছা কয়রার সাবেক এমপি রশীদুজ্জামান কে গ্রেফতার করা হয়েছে। আওয়ামী লীগের সাবেক এ এমপি কে বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। থানা পুলিশ সূত্রে জানা গেছে র‍্যাব-০৬ ও র‍্যাব-৮ ১৬ অক্টোবর বুধবার ভোর পৌনে ৫ টার দিকে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর পর্যটন হোটেল থেকে আওয়ামী লীগের সাবেক এমপি রশীদুজ্জামান কে গ্রেফতার করে। পরে তাকে পাইকগাছা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হলে দুপুর দেড়টার দিকে থানায় দায়ের কৃত পৃথক ৩টি মামলার এজাহার নামীয় আসামি হিসেবে আদালতে পাঠানো হয়।৷ ৩ টি মামলার মধ্যে ২৬ আগস্ট দায়ের কৃত ৮ নং বিস্ফোরক মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন চাওয়া হয়। এছাড়া ২১ আগস্ট শিক্ষার্থীদের উপর হামলা ও মারপিটের অভিযোগে দায়ের কৃত ৫ নং মামলা এবং ২৯ আগস্ট ১৪ নং বিস্ফোরক মামলাসহ পৃথক এ দুটি মামলায় তাকে শোন এরেস্ট দেখানো হয়।

থানা পুলিশের কাছে হস্তান্তরের পর পরই রশীদুজ্জামান কে ৫ দিনের রিমান্ড আবেদন চেয়ে আদালতে পাঠানো হয় বলে থানার চলতি দায়িত্বে থাকা ওসি তুষার কান্তি দাশ জানান।

উল্লেখ্য মোঃ রশীদুজ্জামান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে খুলনা -০৬ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। গত ৫ আগস্ট সরকার পতনের পর সংসদ ভেঙ্গে দিলে তিনি সংসদ সদস্য পদ হারান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana