২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

বাবু নগেন্দ্রনাথ মিস্ত্রি

শোক সংবাদ: বাবু নগেন্দ্রনাথ মিস্ত্রি আর নাই !!

বাবু নগেন্দ্রনাথ মিস্ত্রি
Facebook
Twitter
LinkedIn

কলি আক্তার, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জের ঐতিহ্যবাহী অম্বিকাচরণ লাহা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক ও মোরেলগঞ্জ সদর ইউনিয়নের হরিনধরা নিবাসী বাবু নগেন্দ্রনাথ মিস্ত্রি (৯১) গত শুক্রবার বিকেল ৩টার দিকে তার নিজ বসতবাড়িতে পরলোক গমন করেন। তার মৃত্যুতে মোরেলগঞ্জ সহ সমগ্র বাগেরহাট জেলায় শোকের ছায়া নেমে আসে।

বাবু নগেন্দ্রনাথ মিস্ত্রি তার জীবনের বেশিরভাগ সময় শিক্ষাক্ষেত্রে অবদান রেখে গেছেন। তিনি একজন শিক্ষানুরাগী, সদালাপী এবং সমাজসেবক হিসেবে পরিচিত ছিলেন। তার শিক্ষাদানের মাধ্যমে অসংখ্য ছাত্র-ছাত্রী জীবনের সঠিক পথে এগিয়ে গেছেন এবং সমাজে উচ্চ অবস্থানে পৌঁছেছেন।

তিনি তার জীবনে অনেক সম্মান ও পুরস্কার অর্জন করেছেন। তার অবদানের জন্য তাকে বিভিন্ন সময়ে সম্মানিত করা হয়েছে। তার মৃত্যুতে শিক্ষাঙ্গন একজন মহান শিক্ষককে হারালো।

বাবু নগেন্দ্রনাথ মিস্ত্রি তার পেছনে ২ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। তারা সকলেই তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। শুক্রবার রাত ১০টার দিকে নিজ বসতবাড়িতে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

বাবু নগেন্দ্রনাথ মিস্ত্রির মৃত্যুতে মোরেলগঞ্জ সহ সমগ্র বাগেরহাট জেলায় শোকের মাতম চলছে। তার আত্মার শান্তির জন্য সকলে প্রার্থনা করছেন। তার মৃত্যুতে একজন মহান শিক্ষক, একজন সমাজসেবক এবং একজন ভালো মানুষকে হারানো গেল। তার অবদান চিরকাল মোরেলগঞ্জ সহ সমগ্র বাগেরহাট জেলাবাসী মনে রাখবে।

তারিখ: ২৮/১০/২০২৩

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata