সর্বশেষ:

pat chashider majhe puroshkar bitoron

পাইকগাছায় শ্রেষ্ঠ পাট চাষীদের মাঝে পুরস্কার বিতরণ

pat chashider majhe puroshkar bitoron
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা ( খুলনা ) প্রতিনিধি

“বাংলার পাট বিশ্বমাত’ ‘পাট শিল্পের অবদান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ” প্রতিপাদ্যকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আওতায় পাট অধিদপ্তর কর্তৃ ক বাস্তবায়নাধীন “উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাট বীজ উৎপাদন ও সম্প্রসারণ (১ম সংশোধিত) প্রকল্পে’র আওতায় পাইকগাছায় শ্রেষ্ঠ পাট চাষী পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে‌।

বুধবার সকালে উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে পাট অধিদপ্তর, বস্ত্র ও পাট মন্ত্রণালয় আয়োজিত বিতরণ অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। স্বাগত বক্তৃতা করেন, উপজেলা কৃষি কর্মকর্তা অসীম কুমার দাশ। উপসহকারী পাট কর্মকর্তা উন্নয়ন অনিরুদ্ধ কুমার বৈদ্য এর সঞ্চালনায় পাট চাষে বিশেষ অবদান রাখায় উপজেলার পাঁচ ইউনিয়ন থেকে পাঁচ জন শ্রেষ্ঠ পাট চাষী হরিঢালী ইউনিয়নের মাহমুদকাটি গ্রামের মোঃ খালেক জমাদ্দার, কপিলমুনি ইউনিয়নের মালথ গ্রামের মোঃ মোশারফ হোসাইন, গাইপুর ইউনিয়ন তকিয়া গ্রামের মোঃ সবুর রেজা,রাড়ুলী ইউনিয়ন মোঃ আছাদ মোড়ল এবং চাঁদখালী ইউনিয়ন কৃষ্ণনগর গ্রামের

স্বপন কুমার ঘোষ কে সম্মাননা ক্রেস্ট প্রদান ও স্প্রে মেশিন বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন, সাংবাদিক আব্দুল আজিজ,পূর্নচন্দ্র মন্ডল, প্রিন্স মন্ডল, এফওএফ বিসিআর এল প্রকল্পের শিশির হালদার, গণমাধ্যম কর্মী ও পাট চাষীরা উপস্থিত ছিলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana