সর্বশেষ:

naraile secchasebok league neta greftar

নড়াইল স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

naraile secchasebok league neta greftar
Facebook
Twitter
LinkedIn

নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়ায় উপজেলার নড়াগাতী নাশকতা মামলায় ধনঞ্জয় দাস মিন্টু (৪০) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে নড়াগাতী থানায় বড়দিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। নড়াগাতী থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) নয়ন বিশ্বাসের নেতৃত্বে একটি দল বিস্ফোরক মামলায় সন্দেহভাজন আসামি হিসাবে ধনঞ্জয়কে গ্রেফতার করেন।

ধনঞ্জয় দাস মিন্টু কালিয়া উপজেলার চোরখালী গ্রামের শ্যামল দাসের ছেলে। তিনি খাশিয়াল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। পুলিশ জানায়,চলতি বছরের ২৬ আগস্ট রাতে নড়াগাতী থানায় নড়াইল-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) বি এম কবিরুল হক (মুক্তি) ও সাবেক কালিয়া উপজেলা চেয়ারম্যান খান শামীমুর রহমানসহ ৯৮ জনের নাম উল্লেখ করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন নড়াগাতী থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক বিশ্বাস নওশের আলী। এ মামলায় আরও অজ্ঞাত ৫০ থেকে জনকে আসামি করা হয়।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম সংযোগ প্রতিদিনকে বলেন, এ বছরের ২৬ আগস্ট থানায় দায়ের করা মামলায় ধনঞ্জয় দাস মিন্টুকে সন্দিগ্ধ আসামি হিসাবে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana