২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

morelogonje ৮ netakormir biruddhe mamla

মোরেলগঞ্জে ৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

morelogonje ৮ netakormir biruddhe mamla
Facebook
Twitter
LinkedIn

মোরেলগঞ্জ প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জে যুবলীগ কর্মী তৌহিদুল ইসলামকে (৪৫) কুপিয়ে জখম করার ঘটনায় আওয়ামী লীগের ৮ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার বিদাগত রাত ১১ টার দিকে আহত যুবলীগ কর্মীর পিতা মো. আমির হোসেন বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় রামচন্দ্রপুর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাবুল ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক শাজহাহান মাঝিসহ স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের ৮জনকে আসামি করা হয়েছে।

পুলিশ অভিযান চালিয়ে ৩ আসামিকে গ্রেফতার করে বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে বাগেরহাট আদালতে প্রেরণ করেছে। গ্রেফতার হওয়া আসামিরা হচ্ছেন, মো. আক্কাস হাওলাদার ওরফে আকা(৪৫), রেজোয়ান হোসেন সম্রাট(২৫) ও নাজমুল শেখ(২৫)। এর আগে, গত মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে কামলা গ্রামের যুবলীগ কর্মী তৌহিদুলকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা।

এ সম্পর্কে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. সাইদুর রহমান বলেন, তৌহিদুলকে মারপিটের ঘটনায় মামলা দায়ের হয়েছে। ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদেরকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ##

**খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত যুবলীগ কর্মী তৌহিদুলের ছবি সংযুক্ত আছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata