সর্বশেষ:

atmohotja

কয়রায় অনলাইন জুয়া ও পারিবারিক কলহে যুবকের আত্মহত্যা

atmohotja
Facebook
Twitter
LinkedIn

শাহিদুল ইসলাম কয়রা উপজেলা প্রতিনিধি

খুলনার কয়রায় মোবাইল জুয়া খেলা ও পারিবারিক কলহে ঋণের দায়ে হানিফ নামে এক যুবক (২৫) গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার রাত ৯ টার দিকে তার নিজ ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাস দিয়ে মৃত্যু বরণ করেন। সে কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের নাকশা গ্রামের মৃত্যু রাজ্জাক গাজীর ছেলে। হানিফ ইট ভাটার শ্রমিক হিসেবে বিভিন্ন ইটের ভাটায় কাজ করতো সে জন্য সে ইটের ভাটায় কাজ করার জন্য মালিকদের কাছ থেকে সে অগ্রিম টাকা নিত সে অনলাইনে মোবাইল জুয়ায় আসক্ত ছিল। এ-ই জুয়া খেলায় সে অনেক টাকা নষ্ট করেছে। এ-ই কারনে সে অনেক টাকা ঋণগ্রস্থ হয়ে পড়ে।

এ-ই নিয়ে তাদের পরিবারের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত এমন কি সে জমি বিক্রি করে কিছু ঋণ পরিশোধ করেও আরও ঋণ থেকে যায় । তার টাকায় প্রয়োজনে নিজের ব্যবহৃত মোবাইল বন্ধক রেখে টাকা নিয়ে সে টাকা নষ্ট করে ফেলে শ্বশুর বাড়ীতে যেয়ে বউয়ের সঙ্গে অশান্তি হয়। স্থানীয় ও পরিবারের লোকজন জানায় সম্ভবত হানিফ পারিবারিক অভাব অশান্তি , ঋণ জুয়া খেলে টা নষ্ট করা এই চিন্তায় রোববার রাতে বাড়িতে এসে ফাঁস দেন।

তাৎক্ষণিক বিষয়টি পরিবারের কেউ জানতে পারেনি। দীর্ঘ সময় সে ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজনদের সন্দেহ হয়। তারপর ঘরের দরজা ভেঙে ঘর থেকে ফাঁস দেওয়া অবস্থায় তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।  সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কয়রা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম বলেন, হানিফ গাজীর লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana