সর্বশেষ:

গন ধর্ষণের

বটিয়াঘাটায় গন ধর্ষণের অভিযোগে আটক দুই

গন ধর্ষণের
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটায় গন ধর্ষণের অভিযোগে আটক দুই, খুলনা অফিস থেকে প্রতিবেদন:

খুলনা বিভাগের বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নের রায়পুর এলাকায় ঘটে যাওয়া এক নারকীয় গণধর্ষণের ঘটনায় সমাজের বুকে ফের একবার কলঙ্কের দাগ লেগেছে। এক সুন্দরী কিশোরীকে নিষ্ঠুরভাবে গণধর্ষণের অভিযোগে আশিক ইকবাল ও রুবেল শেখ নামে দুই যুবককে আটক করেছে বটিয়াঘাটা থানা পুলিশ।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, শ্বারদীয়া দূর্গাপুজায় ঘুরতে আসা ওই কিশোরী রায়পুর ভগোবতিপুর এলাকায় বন্ধুদের সাথে আনন্দ করছিল। সেই সুযোগে রুবেল শেখ ও আশিক ইকবাল সহ মোট ৬ জন যুবক তাকে একটি লীজঘেরের বাসায় নিয়ে যায় এবং পালাক্রমে তাকে ধর্ষণ করে।

জনৈক কিশোরী তার বয়ানে বলেন, “আমি আশিককে হাত-পা জড়িয়ে ধরে অনুনয় করেছিলাম, ভাই আমাকে ছেড়ে দেন। কিন্তু তারা কেউ আমার কথা শোনেনি, আমার সাথে খারাপ কাজ করে।” এই ঘটনায় সমাজের মানুষের মধ্যে তীব্র ক্ষোভ ও প্রতিবাদের সৃষ্টি হয়েছে।

বটিয়াঘাটা থানার পুলিশ প্রধান জানান, “আমরা এই ঘটনার সঙ্গে জড়িত বাকি চার আসামিকে খুঁজে বের করার জন্য অভিযান চালিয়ে যাচ্ছি। আটক দুই আসামির বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।”

এই ঘটনা আমাদের সমাজের নৈতিক অবক্ষয়ের এক ভয়াবহ চিত্র তুলে ধরে। একটি নিরীহ কিশোরীর উপর এমন নৃশংস অত্যাচার সমাজের সব সদস্যের জন্য এক গভীর উদ্বেগের কারণ। এই ঘটনা আবারও প্রমাণ করে যে, নারী নিরাপত্তা এবং সম্মান রক্ষার লক্ষ্যে আমাদের আরও সচেতন ও সক্রিয় হতে হবে।

সমাজের প্রতিটি সদস্যের উচিত এই ধরনের ঘটনার বিরুদ্ধে কণ্ঠ উচ্চারণ করা এবং নারীর প্রতি সম্মান ও নিরাপত্তা নিশ্চিত করা। আমাদের সমাজের প্রতিটি কোণায় নারীর প্রতি সম্মান ও নিরাপত্তা নিশ্চিত করা উচিত, যাতে কোন কিশোরী বা নারীকে আর এমন অমানবিক অত্যাচারের শিকার হতে না হয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana