সর্বশেষ:

bnp netar biruddhe protibad

মোরেলগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে প্রতিবাদ এবং অবাঞ্ছিত ঘোষণা

bnp netar biruddhe protibad
Facebook
Twitter
LinkedIn

মোরেলগঞ্জ প্রতিনিধি:

 

বাগেরহাটের মোরেলগঞ্জে বিএনপি থেকে বহিষ্কৃত নেতা খান মতিউর রহমানের বিরুদ্ধে জাতীয়তাবাদী মহিলা দল ঝাড়ু মিছিলের আয়োজন করেছে। একইসাথে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ এক সাংবাদিক সম্মেলনে তাকে দলের মধ্যে অবাঞ্ছিত ঘোষণা করেছেন।

bnp netake obanchito ghoshona

শনিবার সন্ধ্যায় মোরেলগঞ্জ প্রেসক্লাবের সামনে মহিলা দলের নেতাকর্মীরা ঝাড়ু মিছিল করেন। এই মিছিলটি আয়োজন করা হয় শরণখোলায় বিএনপির একটি সভায় বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপনকে উদ্দেশ্য করে কটুক্তি করার প্রতিবাদে। পরে প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিএনপির নেতাকর্মীরা খান মতিউর রহমানকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কারের দাবি জানান।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সদস্য সচিব আব্দুল জব্বার মোল্লা। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক শহিদুল হক বাবুল, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন সামাদ, পৌর বিএনপির আহ্বায়ক শিকদার ফরিদুল ইসলাম, গিয়াস উদ্দিন তালুকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও বিএনপি নেতা মতিয়ার রহমান বাচ্চু, এফ.এম শামিম আহসান, ফকির রাসেল আল ইসলাম, বদিউজ্জামান মাহারাজ, কৃষকদল নেতা মো. মশিউর রহমান শফিক এবং শ্রমিকদল নেতা মো. মাসুদ খান চুন্নুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana