সর্বশেষ:

ক্ষতিগ্রস্ত জলমা ইউনিয়ন

ক্ষতিগ্রস্ত জলমা ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন নির্বাহী কর্মকর্তা ও বিএনপি নেতৃবৃন্দ

ক্ষতিগ্রস্ত জলমা ইউনিয়ন
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা প্রতিনিধি ঃ

১নং জলমা ইউয়িন পরিষদ পরিদর্শন করেন বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা। বৃহস্পতিবার দুপুর দুইটাই স্থানীয় বিএনপি নেতৃবৃন্দদের সাথে নিয়ে নির্বাহী কর্মকর্তা ক্ষতিগ্রস্ত পরিষদ পরিদর্শন করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জলমা ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ।
নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ আসিফ রহমান উপস্থিত নেতৃবৃন্দদের উদ্দেশ্যে বলেন,বর্তমান এলাকার সার্বিক পরিবেশ পরিস্থিতি দেখভাল করার জন্য আপনাদের বিনীতভাবে অনুরোধ করছি। পরিদর্শন কালে উপস্থিত ছিলেন ১ নং জলমা ইউনিয়ন বিএনপির আহবায় মোঃ রুহুল মোমেন লিটনসহ বিএনপি’র অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জলমা বিএনপির যুগ্ন আহবায় মোহাম্মদ আসাবুর রহমান হাওলাদার বলেন,ইউনিয়নের পরিস্থিতি সাভাবিক রাখতে ও বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ড রক্ষার্থে জলমা ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে ২০ সদস্য বিশিষ্ট প্রতিরোধ কমিটি গঠন করা হবে। এলাকার সাধারণ মানুষের জান মানের কোন ক্ষয়ক্ষতি না হয় সেজন্য ইউনিয়ন বিএনপি’র পক্ষ থেকে উক্ত কমিটি গঠন করা হয়। আজ থেকে প্রতিটা ওয়ার্ডে, মহল্লায় পাড়ায় সার্বক্ষণিক জনগণের সার্বিক নিরাপত্তা রক্ষার্থে ডিউটি করা হবে। আমরা সার্বক্ষণিক জনগণের পাশে থাকবো।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana