সর্বশেষ:

পাইকগাছায় ফ্রী স্বাস্থ্য ক্যাম্প

পাইকগাছায় ফ্রী স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত: নাক, কান ও গলা বিষয়ক চিকিৎসা সেবা

পাইকগাছায় ফ্রী স্বাস্থ্য ক্যাম্প
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা প্রতিনিধি:

পাইকগাছা উপজেলায় আর আর এফ’র সমৃদ্ধি কর্মসূচির আওতায় এক বিশেষ স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে, যেখানে নাক, কান ও গলা বিষয়ক ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। গদাইপুর সংস্থার কার্যালয়ে এই ক্যাম্পের আয়োজন করা হয়, যা শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত চলে।

ক্যাম্পের উদ্বোধন ও বিশেষজ্ঞ উপস্থিতি

আরআরএফ এর খুলনা জোনের আঞ্চলিক পরিচালক, মোঃ মাহফুজুর রহমান এই ক্যাম্পের উদ্বোধন করেন। বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ ফয়সাল আবেদিন এবং ডা: আনিছুর রহমান এই ক্যাম্পে তাদের বিশেষজ্ঞ সেবা প্রদান করেন।

চিকিৎসা সেবা ও সার্বিক ব্যবস্থাপনা

এই ক্যাম্পের মাধ্যমে মোট ১৫৩ জন রোগী ফ্রি চিকিৎসা সেবা পেয়েছেন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রকল্প সমন্বয়ক তাপস সাধু, স্বাস্থ্য কর্মকর্তা নাজিরুন আক্তার, শেখ আরিফুর রহমান, তারক মজুমদার এবং প্রিতম সাহা।

ক্যাম্পের গুরুত্ব ও প্রভাব

এই ধরনের স্বাস্থ্য ক্যাম্প স্থানীয় জনগণের জন্য অত্যন্ত উপকারী। বিশেষ করে যারা নাক, কান ও গলা সম্পর্কিত সমস্যায় ভুগছেন এবং যাদের জন্য উন্নত চিকিৎসা সেবা পাওয়া সহজ নয়, তাদের জন্য এই ক্যাম্প এক বিরাট সুযোগ হয়ে উঠেছে। এই ক্যাম্পের মাধ্যমে অনেকেই তাদের সমস্যার সমাধান পেয়েছেন এবং সুস্থ জীবনের পথে এগিয়ে গেছেন।

সমাপ্তি

পাইকগাছা উপজেলায় আর আর এফ’র এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয় এবং সামাজিক দায়িত্ববোধের এক অনন্য উদাহরণ। এই ধরনের ক্যাম্প ভবিষ্যতে আরও অনুষ্ঠিত হলে, স্থানীয় জনগণের স্বাস্থ্য সেবা প্রাপ্তিতে বড় ধরনের পরিবর্তন আসবে বলে আশা করা যায়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana