সর্বশেষ:

ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রীদের জিজ্ঞাসাবাদ করছেন পুলিশের সদস্যরা

Facebook
Twitter
LinkedIn

আমিনবাজার, সাভারছবি: আশরাফুল আলম

তল্লাশিচৌকিতে দায়িত্ব পালনকারী পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা জানান, সাভারে আমিনবাজার, বিরুলিয়া ও আশুলিয়া বাজার এলাকায় তল্লাশিচৌকিতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে আশুলিয়া বাজার এলাকার তল্লাশিচৌকিতে একটি বাস থেকে জামায়াতে ইসলামীর ৪৩ জন নেতা-কর্মীকে আটক করা হয়।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও ট্রাফিক, উত্তর বিভাগ) মো. আবদুল্লাহিল কাফী প্রথম আলোকে বলেন, সাভারের তিনটি স্থানে তল্লাশিচৌকি বসিয়ে তল্লাশি কার্যক্রম পরিচালিত হচ্ছে। রাজধানীতে দুটি রাজনৈতিক দলের মহাসমাবেশকে কেন্দ্র করে কেউ যেন ঢাকায় প্রবেশ করে নাশকতা কিংবা বিশৃঙ্খলা তৈরি করতে না পারে, সেটি নিশ্চিত করতেই এই তল্লাশি কার্যক্রম চলছে।

আশুলিয়ার জামায়াতের ৪৩ নেতা-কর্মীকে আটকসহ আমিনবাজারে তল্লাশি চলাকালে ৩৩ জনকে আটকের বিষয়ে আবদুুল্লাহিল কাফী বলেন, ‘যাঁদের বিরুদ্ধে মামলা রয়েছে, আমরা তাঁদের গ্রেপ্তার করছি। আশুলিয়ায় আটকের সংখ্যাটি পরে জানানো হবে। আমিনবাজারে যাঁদের সন্দেহ হয়েছে, তাঁদের জিজ্ঞেসাবাদের জন্য কিছু সময় আমাদের হেফাজতে রাখা হচ্ছে। বিষয়টিকে এ মুহূর্তে আমরা আটক বলব না। তাঁরা ঠিকঠাক নাম-পরিচয় না বলায় থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।’

জিজ্ঞাসাবাদের নামে হয়রানি করার অভিযোগ
এদিকে বাস থামিয়ে যাত্রীদের জিজ্ঞাসাবাদের নামে অযথাই হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন অনেক যাত্রী। সাভার থেকে ধানমন্ডি যাচ্ছিলেন শামিম আহমেদ। তিনি প্রথম আলোকে বলেন, ‘এভাবে সবাইকে বাস থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদ করে হয়রানি করা হচ্ছে। অযথাই সময় নষ্ট করছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana