সর্বশেষ:

সনদ বিতরন অনুষ্ঠানে

সাংবাদিকরা হলো জাতির চোখ- বেজা’র নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন

সনদ বিতরন অনুষ্ঠানে
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা ( খুলনা )

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল বেজা’র নির্বাহী চেয়ারম্যান সাবেক সচিব শেখ ইউসুফ হারুন বলেছেন,সাংবাদিকরা হলো জাতির চোখ,তাদের হাত দিয়ে কেউ যেন ক্ষতিগ্রস্থ না হয। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় প্রেস ইউস্টিটিউট বাংলাদেশ ( পিআইবি’)’আয়োজিত খুলনার পাইকগাছা-কয়রার-২৯ সংবাদকর্মীর ৩ দিনের বুনিয়াদী ( আবাসিক) প্রশিক্ষনের সমাপনি দিনে সনদ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য তিনি একথা বলেন।

মহান মুক্তিযুদ্ধের স্বপ্ন পূরন ও শোষনহীন সমাজ প্রতিষ্ঠায় উন্নয়ন অগ্রগতিতে নিজেদের দায়বদ্ধতা থেকে তিনি সাংবাদিকদের ভূমিকা রাখতে অনুরোধ করেন। পিআইবি’র মহা পরিচালক একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক জাফর ওয়াজেদ এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের সহকারী পরিচালক জিলহাজ উদ্দিন নিপুনে’র সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন আজকের সংবাদ পত্রিকার সম্পাদক এসএম আবু সাঈদ,পিআইবি’ পরিচালক শেখ মজলিশ ফুয়াদ।

প্রশিক্ষনার্থী সাংবাদিকদের মধ্য অভিমত ব্যক্ত করে বক্তব্য রাখেন প্রশিক্ষনের সমন্বয়ক দ্যা বিজনেস পোষ্টের খুলনা বিভাগীয় প্রতিনিধি তরিকুল ইসলাম, আমাদের সময়ের পাইকগাছা প্রতিনিধি স্নেহেন্দু বিকাশ,কয়রা প্রতিনিধি মনিরুজ্জামান মনি, কয়রার মনিং গ্লোরি’র প্রতিনিধি শরিফুল আলম ও আজকের পত্রিকার প্রতিনিধি কামাল হোসেন, দৈনিক বিডিনিউজ এর পাইকগাছা উপজেলা প্রতিনিধি এস,এম,আলাউদ্দিন সোহাগ।

অনুষ্ঠানে মাঠ পর্যায়ের সংবাদকর্মীদের দাবীর প্রেক্ষিতে পিআইবি মহা পরিচালক জাফর ওয়াজেদ মাঠ পর্যায়ের সাংবাদিকদের সুযোগ সুবিধাসহ মোবাইল জার্নালিজম ও উপকূল সাংবাদিকতা বিষয়ে প্রশিক্ষন দেওয়ার আশ্বাস দেন। ৩ দিনব্যাপী পৃথক সেশনে প্রশিক্ষন প্রদান করেন ইউআইইউ’র গনসংযোগ ও সাংবাদিকতা বিভাগীয় প্রধান ড,শেখ শফিউল ইসলাম, পিআইবি পরিচালক শেখ মজলিশ ফুয়াদ ও সহকারী পরিচালক জিলহাজ উদ্দিন নিপুন,স্ট্রিংগার নিউইয়র্ক টাইমস প্রতিনিধি জুলফিকার আলি মানিক,এটিএন নিউজের প্রধান প্রতিবেদক আরাফাত সিদ্দিকি ও ৭১’র টেলিভিশনের বার্তা সম্পাদক পলাশ আহসান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana