সর্বশেষ:

মোরেলগঞ্জে বিএনপি

মোরেলগঞ্জে বিএনপির মিষ্টি বিতরণ, আত্মগোপনে আওয়ামী লীগ, নিরব ভূমিকায় পুলিশ

মোরেলগঞ্জে বিএনপি
Facebook
Twitter
LinkedIn

কলি আক্তার মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধি:

আওয়ামী লীগ সরকার প্রধান শেখ হাসিনা সেনাবাহিনীর কাছে ক্ষমতা হস্তান্তর করে দেশ ত্যাগের খবরে বাগেরহাটের মোরেলগঞ্জে টানা দু’দিন ধরে চলছে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল। বিএনপি ও জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা পাড়া মহল্লায় দল বেধে আনন্দ মিছিল করছেন। মিষ্টি বিতরণেরও ধূম পড়েছে।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলা শহরে আনন্দ মিছিল করেন বিএনপি। জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ বিভিণœ শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় করেন।

মিছিল শেষে সার্বিক পরিস্থিতি শান্ত রাখা ও কোন প্রকার প্রতিশোধ পরায়ন আচরণ না করার জন্য কর্মীদের প্রতি নির্দেশ দেন উপজেলা বিএনপির আহ্বায়ক শহিদুল হক বাবুল ও পৌর বিএনপির আহ্বায়ক শিকদার ফরিদুল ইসলাম। বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষার্থীরাও শহরে আনন্দ মিছিল করেছেন।

অপরদিকে উপজেলা জামায়াতে ইসলমীর আমীর মাওলানা শাহাদাৎ হোসাইন, জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলীম, মাষ্টার মনিরুজ্জামান শান্তিপূর্ণ পরিবেশ ধরে রাখার জন্য দলের নেতাকর্মীদের প্রাত আহ্বান জানান।
বিএনপি ও জামায়াতে ইসলমীর নেতৃবৃন্দ পৃথক পৃথকভাবে উপজেলা সদরের ব্যবসায়ী ও সংখ্যালঘু সম্প্রদায়ের সাথে মতবিনিমিয় করেন এবং তাদেরকে সাথে নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

শেখ হাসিনার পদত্যাগের পর থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ কোন প্রকার অভিযোগ গ্রহন বা শান্তিশৃংখলা রক্ষার কোন কাজে অংশ নিচ্ছেনা। থানা অভ্যান্তরে তারা আত্মরক্ষামূলক অবস্থানে রয়েছে। বিভিন্ন স্থানে মারধর ও ভাংচুরের ঘটনা চলমান থাকলেও থানা পুলিশ নিরব ভূমিকায় রয়েছে। আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা চলে গেছেন আত্মগোপনে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana