সর্বশেষ:

প্রচণ্ড তাপদাহে

মাথাভাঙ্গা যুব সংঘের আয়োজনে ঠান্ডা পানি,তরমুজ,স্যালাইন বিতরণ

প্রচণ্ড তাপদাহে
Facebook
Twitter
LinkedIn

লবনচরা(খুলনা)প্রতিনিধি

প্রচণ্ড তাপদাহে মাথাভাঙ্গা যুব সংঘের আয়োজনে শেখ রাসেল ইকো পার্কের সামনে গরমে অতিষ্ঠ পথচারীদের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি,স্যালাইন,ও তরমুজ বিতরণ করা হয়েছে। চলছে বৈশাখ মাস, সারাদেশে প্রচন্ড তাপদহ ও তীব্র গরম। বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হচ্ছে না সাধারণ মানুষ।

ঠিক সেই সময়ে তীব্র তাপদাহ থেকে পথচারী মানুষদেরকে তৃষ্ণা দূর করতে শুক্র ও শনিবার সারাদিন লবনচরা থানাধীন মাথাভাঙ্গা যুব সংঘ এর আয়োজনে সভাপতি মোঃকবির আহমেদ মনা,সাধারণ সম্পাদক মোঃপারভেজ খাঁন ইমন এর নেতৃত্বে মাথাভাঙ্গা শেখ রাসেল ইকো পার্কের সামনে তৃষ্ণার্ত পথচারী, ভ্যান চালক, ইজিবাইক, বিভিন্ন গাড়ির চালক, শ্রমিক, বৃদ্ধ যাত্রী, নারী ও শিশুদের হাতে বিশুদ্ধ ঠান্ডা পানি শরবত স্যালাইন তুলে দেন মাথাভাঙ্গা যুব সংঘের সদস্যরা।

উপস্থিত থেকে ঠান্ডা পানি বিতরণ করেন সংগঠনের সভাপতি মোঃকবির আহমেদ মনা,সাধারন সম্পাদক মোঃপারভেজ খাঁন ইমন সহ অন্যান্য সদস্যরা।এসময় মাথাভাঙ্গা যুব সংঘের সদস্যরা বলেন, পরিবেশ বিপর্যয়ের কারণে দেশে অতি গরমে অতিষ্ট মানুষদের সেবা দিতে আমরা রাস্তায় নেমে এসেছি। অসহনীয় তাপমাত্রায় খেটে খাওয়া মানুষগুলো নিদারুন কষ্টে পতিত হয়েছে।

তারাই গায়ের ঘাম এবং শ্রম দিয়ে সভ্যতাকে আগলে রেখেছে। তাদের হাতে ঠান্ডা বিশুদ্ধ পানি দিয়ে আমরা আমাদের কর্তব্য পালনের ক্ষুদ্র চেষ্টা করেছি এবং আগামীতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।২০১০ইং সালে মাথাভাঙ্গা যুব সংঘের প্রতিষ্ঠার পর থেকে থেকে একঝাঁক তরুণ স্বেচ্ছাসেবী তাদের নিজস্ব অর্থায়নে এলাকার গরীব অসহায় দুস্থদের মাঝে বিভিন্ন সাহায্য সহযোগীতা করে যাচ্ছে এবং তাছাড়া তারা প্রতি বছর বাৎসরিক ওয়াজ মাহফিলে দেশের খ্যাতনামা আলেম ওলামাদের এনে এলাকার মানুষের হেদায়েতের জন্য কাজ করে যাচ্ছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana