সর্বশেষ:

মহেশপুরে স্বাস্থ্য সুরক্ষা সেবা ও চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

মহেশপুরে স্বাস্থ্য সুরক্ষা সেবা ও চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

মহেশপুরে স্বাস্থ্য সুরক্ষা সেবা ও চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত
Facebook
Twitter
LinkedIn

সাইফুল ইসলাম,ঝিনাইদাহ :
বুধবার সকাল ১০ ঘটিকা সময় শিশু নিলয় ফাউন্ডেশন (এসএনএফ) কতৃক বাস্তবায়িত ও পল্লি কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগীতায় চঅঈঊ “ইমিটেশন গোল্ড জুয়েলারী ব্যবসাগুচ্ছের ক্ষুদ্র উদ্যোগে শোভন কর্ম পরিবেশ উন্নয়ন” উপ-প্রকল্পের অধীনে জলিলপুর মাধ্যমিক বিদ্যালয়ে ”স্বাস্থ্য সুরক্ষা সেবা/চক্ষু ক্যাম্প” অনুষ্ঠিত হয়।

উক্ত ”স্বাস্থ্য সুরক্ষা সেবা/চক্ষু ক্যাম্প” কার্যক্রমে বিশষজ্ঞ ডাক্তার হিসেবে উপস্থিত ছিলেন জনাব, ডাঃ পিকে পোদ্দার, মেডিকেল অফিসার, আদ্-দ্বীন চক্ষু হাসপাতাল, যশোর ও ডাঃ অনিক কুমার সাহা, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, আদ্-দ্বীন চক্ষু হাসপাতাল, যশোর। এছাড়া শিশু নিলয় ফাউন্ডেশন এর সমৃদ্ধি স্বাস্থ্য সেবা কর্মসূচির প্যারামেডিক ডাক্তারগণ এই সেবা কার্যক্রমে অংশগ্রহন করেন।

”স্বাস্থ্য সুরক্ষা সেবা/চক্ষু ক্যাম্পে” মোট ৩১৬ জন রুগিকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং ১৫ জন রুগীকে চোখের ছানি অপারেশনের জন্য চিহ্নিত করা হয়। উক্ত চোখের ছানি রুগীদের বিনামূল্যে ছানি অপারেশন করা হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, আনিসুজ্জামান, প্রধান শিক্ষক, জলিলপুর মাধ্যমিক বিদ্যালয় মহেশপুর, ঝিন্ইদহ ।

উপস্থিত ছিলেন জনাব, মোঃ ইমামুল হোসেন, উপ-পরিচালক, শিশু নিলয় ফাউন্ডেশন, শেখ জাহাঙ্গীর আলী, উপ-পরিচালক, শিশু নিলয় ফাউন্ডেশন, মোঃ শাহা জামাল, জোনাল ম্যানেজার, শিশু নিলয় ফাউন্ডেশন, ও জনাব, হাবিল উদ্দিন, শাখা ব্যবস্থাপক-২, এসএনএফ, মহেশপুর। এছাড়াও উপস্থিত ছিলেন জনাব, শরিফুল ইসলাম (স্বপন), সাধারন সম্পাদক, মহেশপুর ইমিটেশন জুয়েলারী সমিতি, মহেশপুর। উক্ত কার্যক্রম পরিচালনায় ছিলেন জনাব, মোঃ হারুন অর রশীদ, প্রোজেক্ট ম্যানেজার, চঅঈঊ-উড প্রকল্প, শিশু নিলয় ফাউন্ডেশন।

”স্বাস্থ্য সুরক্ষা সেবা/চক্ষু ক্যাম্পে” আয়োজনের সার্বিক সহযোগীতায় ছিলেন জনাব, মোঃ তৌহিদুল ইসলাম, প্রোগ্রাম অফিসার, কৈশোর কর্মসূচী, ইকবাল কবির জাহিদ, সহকারি ভ্যালু চেইন ফ্যাসিলিটেটর, জগঞচ প্রকল্প, মনিরুল ইসলাম, সহকারী কৃষি কর্মকর্তা, কৃষি ইউনিট, শিশু নিলয় ফাউন্ডেশন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana