সর্বশেষ:

অধিনায়ক থাকতে চাই না

বিশ্বকাপের পর একদিনও অধিনায়ক থাকতে চাই না: সাকিব

অধিনায়ক থাকতে চাই না
Facebook
Twitter
LinkedIn

ক্রিকেট বিশ্বকাপের পর আর কখনও অধিনায়কত্ব করবেন না সাকিব আল হাসান। টি-স্পোর্টসের এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

সাকিব বলেন, “বিশ্বকাপের পর একদিনও অধিনায়কত্ব করবো না। যে কারণে আমি এশিয়া কাপের আগে নিতে চাইনি। এরপরও এটা না। আমার কাছে মনে হয়েছে আমি হাসতে চাই, খেলতে চাই, বাংলাদেশের হয়ে পারফর্ম করতে চাই। এবং ভালোভাবে শেষ কিছুদিন পাড় করতে চাই। এটা হচ্ছে আমার ব্যক্তিগত ইচ্ছে।”

২০১৯ সালের বিশ্বকাপের পর প্রথমবারের মতো ওয়ানডেতে অধিনায়কত্বের দায়িত্ব নেন সাকিব। ২০২২ সালে তামিম ইকবালের অবসর নেওয়ার পর তিনি টেস্ট এবং টি-টোয়েন্টিতেও অধিনায়ক হন।

সাকিব বলেন, “আন্তর্জাতিক ক্যারিয়ার আমি যদি দেখি, এখন পর্যন্ত, ২০২৫-এর চ্যাম্পিয়নস ট্রফি। ওয়ানডের জন্য। টি-টোয়েন্টি আর কত দিন খেলবেন সাকিব? ২০২৪ বিশ্বকাপ, দ্যাটস ইট। আর টেস্ট? হয়তো আরও আগেই ছেড়ে দেব।”

২০২২ সালের শেষ দিকে সাকিবকে আইসিসির ডোপিং নিয়ম লঙ্ঘনের জন্য ১০ মাসের নিষেধাজ্ঞা দেওয়া হয়। নিষেধাজ্ঞার মেয়াদ শেষে তিনি আবার ক্রিকেটে ফিরে আসেন।

সাকিব বলেন, “আমি এখন ভালো আছি। সবকিছু ঠিক আছে। আমি ক্রিকেট খেলতে ভালোবাসি। আমি বাংলাদেশের হয়ে খেলতে ভালোবাসি। এবং আমি আমার ক্যারিয়ারের শেষদিকে উপভোগ করতে চাই।”

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana