সর্বশেষ:

এফএসবি

ফিসারিজ সোসাইটি অব বাংলাদেশ (এফএসবি)’র কমিটি গঠন

এফএসবি
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

ফিসারিজ সোসাইটি অব বাংলাদেশ (এফএসবি) এর কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রæয়ারি) এফএসবি’র সাবেক সভাপতি অধ্যাপক ড. মো. সামছুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী ২ বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি’র দুটি পদে রয়েছেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মোঃ আলমগীর ও বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. জুলফিকার আলী, কোষাধ্যক্ষ পদে বাকৃবির ফিশারিজ টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. ফাতেমা হক শিখা, সহ-সম্পাদক দুটি পদে রয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শামসুর রহমান ও চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালযয়ের (সিভাসু) ফিশারিজ রিসোর্চ ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. এস.কে. আহমেদ আল নাহিদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. আখতার হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওশানোগ্রাফি বিভাগের ড. মো. ওয়াহিদুল আলম, খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আবুল ফারাহ মোঃ হাসানুজ্জামান, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড. ভক্ত সুপ্রতিম সরকার, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. এহসানুল করিম, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মৎস ও বিজ্ঞান অনুষদের অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌসী, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. সাখাওয়াত হোসাইন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড. ফেরদৌস আহমেদ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana