সর্বশেষ:

প্রথম সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া

প্রথম সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’- সম্পর্কে জড়ান অভিনেত্রী অহনা দত্ত

প্রথম সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া
Facebook
Twitter
LinkedIn

ডেস্ক রিপোর্ট :
তাঁর প্রেমের জন্য কম ঝামেলা হয়নি। মায়ের সঙ্গে কথা নেই শুধু মাত্র প্রেমের জন্য। প্রথম সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’-তে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান অভিনেত্রী অহনা দত্ত। তবে তাঁর প্রেম মোটে পছন্দ নয় মায়ের। তাই প্রায় এক বছর হতে চলল মায়ের সঙ্গে কোনও কথা নেই পর্দার মিশকার।

দীপঙ্কর রায় এই ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। অহনার মায়ের অভিযোগ ছিল, তাঁর মেয়ে নাকি বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তবে তিনি যে মা কিংবা বাকি কারও কোনও কথায় গুরুত্ব দেন না, সেই প্রমাণ আবার পাওয়া গেল। নিজের বুকে খোদাই করালেন প্রেমিকের নাম। ভিডিয়ো করে পোস্ট করলেন মিশকা।

তবে শুধু অহনা নন। তাঁর প্রেমিক দীপঙ্করও খোদাই করালেন অভিনেত্রীর নাম। মাঝে মাঝেই নিজেদের প্রেমের ছবি ইনস্টাগ্রামে ভাগ করে থাকেন তাঁরা। তবে তাঁদের এই কাণ্ড দেখে কেউ লিখেছেন,“আমাদের একটা গভীর প্রশ্ন আছে। তোমাদের যদি বিচ্ছেদ হয়ে যায় তা হলে কী করবে?” কেউ লিখেছেন, “ট্যাটু দেখিয়ে লাভ নেই দিদিভাই, সারা জীবন একসঙ্গে থাকলেই হবে।”

উল্লেখ্য, মায়ের বক্তব্যে তীব্র বিরোধিতা করেছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন, “সম্পূর্ণ ভুল তথ্য ছড়ানো হচ্ছে। আমি কারও সংসার ভাঙিনি। যাঁর সঙ্গে আমি প্রেমের সম্পর্কে আছি, তাঁর বহু দিন হল আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে। তা হলে কী করে আমি কারও ঘর ভাঙব? আমার প্রেমটা মা মেনে নিতে পারেননি বলে এ কথা বলছেন। তবে মা মেয়ের মধ্যে ঝগড়া হতেই পারে।”এই মুহূর্তে তাঁকে সিরিয়ালে খলনায়িকার চরিত্রে দেখছেন দর্শক।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana