সর্বশেষ:

পুলিশ কর্মকর্তা

পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টা

পুলিশ কর্মকর্তা
Facebook
Twitter
LinkedIn

আজকের বৈঠকে স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী সাফ জানিয়েছেন, দুর্নীতির ক্ষেত্রে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। তিনি উল্লেখ করেন, যেকোনো উপায়ে দুর্নীতি রোধ করতে হবে এবং এ বিষয়ে কোনো আপস করা চলবে না।

স্বরাষ্ট্র উপদেষ্টা আজ রবিবার সকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এ কড়া বার্তা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) মোঃ ময়নুল ইসলাম, এনডিসি।

বৈঠকে আইজিপি বাংলাদেশ পুলিশের বর্তমান চ্যালেঞ্জ এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন। তিনি জানান, পুলিশের কাজের ধরনে প্রয়োজনীয় সংস্কার আনার মাধ্যমে পুলিশ বাহিনীকে একটি সেবামূলক প্রতিষ্ঠানে পরিণত করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সভায় উপস্থিত ঊর্ধ্বতন কর্মকর্তারা বিভিন্ন প্রস্তাবনা উপস্থাপন করেন। উপদেষ্টা উত্থাপিত প্রস্তাবনাগুলো পর্যায়ক্রমে বাস্তবায়নের আশ্বাস দেন এবং পুলিশের মধ্যে প্রয়োজনীয় সংস্কার আনার ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, পুলিশের কার্যক্রমে ইতিবাচক পরিবর্তন আনতে হলে সংস্কার অত্যাবশ্যক, যা পুলিশকে জনবান্ধব করে তুলবে।

শৃঙ্খলার বিষয়ে স্বরাষ্ট্র উপদেষ্টা কঠোর অবস্থান নেন এবং জানান, বাংলাদেশ পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী, এবং এখানে শৃঙ্খলা ভঙ্গের বিষয়ে কোনো রকম ছাড় দেওয়া হবে না।

এ বৈঠকে আগমনের পর পুলিশ হেডকোয়ার্টার্সে স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরীকে একটি সুসজ্জিত পুলিশ দল গার্ড অব অনার প্রদান করে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana