সর্বশেষ:

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক

পাইকগাছায় ৩৭ অসুস্থ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক প্রদান

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা  প্রতিনিধি।

খুলনার পাইকগাছার দুস্থ অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ ও অসুস্থ ব্যক্তির মাঝে চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু।

উপজেলা সমবায় অফিসার হুমায়ূন কবিরের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কওছার আলী জোয়ার্দার, আব্দুল মান্নান গাজী, জিএম আব্দুস ছালাম কেরু, শেখ জিয়াদুল ইসলাম জিয়া, আওয়ামী লীগ নেতা সমীরণ সাধু, নির্মল মন্ডল,

অ্যাডভোকেট সফিকুল ইসলাম কচি, কাউন্সিলর রাফেজা খানম, জেলা মহিলা আওয়ামী লীগ নেতা নিবেদিতা মন্ডল, জুলি শেখ, ফাতেমাতুজ্জোহরা রুপা, ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুন, ইউনুস মোড়ল, যুবলীগ নেতা আকরামুল ইসলাম, মানবেন্দ্র মন্ডল, লতা আমিন, আব্দুর রাজ্জাক রাজু, শেখ রাজু আহমেদ, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি ও অহিদুজ্জামান। অনুষ্ঠানে অত্র এলাকার ৩৭ জন দুস্থ অসুস্থ ব্যক্তি কে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ১৯ লাখ টাকার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে চেক গ্রহণকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana