সর্বশেষ:

মরা গরু

পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রয়ের ঘটনায় ৪ আসামী জেল হাজতে

মরা গরু
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

এবার আলোচিত মরা গরুর মাংস বিক্রির ঘটনায় দায়েরকৃত মামলার ৪ আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার সকালে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আসামীরা জামিন আবেদন করলে আদালতের বিজ্ঞ বিচারক আনোয়ারুল ইসলাম জামিন আবেদন না মঞ্জুর করে ৪ আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বলে জানান মামলার বাদী উপজেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা ও স্যানিটারী ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল।

গত ১৯ মে উপজেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা উদয় কুমার মন্ডল বাদী হয়ে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিরাপদ খাদ্য আইন-২০১৩ এর ৩৪ ধারায় সিআর ৬৯১/২৪ নং মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, উপজেলার গড়ইখালী ইউনিয়নের ফকিরাবাদ গ্রামের খোরশেদ গাজীর ছেলে ইলিয়াস গাজী, গড়ইখালী গ্রামের গফুর গাজীর ছেলে মোকছেদ গাজী, জামাল গাজীর ছেলে খানজাহান গাজী ও রফি উদ্দীন সানার ছেলে জাকির সানা।

উল্লেখ্য, ৮ মে বৃহস্পতিবার উপজেলার গড়ইখালী ইউনিয়নের কুমখালী গ্রামের শুভংকারের পালিত একটি ষাড় মারা যায়। মামলার আসামীরা মরা গরু সংগ্রহ করে মাংস সংরক্ষণ করে ৯ ও ১০ মে ইউনিয়নের আল-আমিন মোড়ে আড়াই কেজি মাংস ১ হাজার টাকা দরে বিক্রি করে। বিষয়টি জানাজানি হলে এলাকায় হৈ চৈ পড়ে যায়। পরে উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য কর্মকর্তা উদয় কুমার মন্ডল ১০ মে ঘটনাস্থল পরিদর্শন করে মরা গরুর মাংস উদ্ধার করে বিনষ্ট করে। আলোচিত এ বিষয়টি পরবর্তীতে গণমাধ্যমে প্রকাশিত হলে সাধারণ মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana