সর্বশেষ:

paikgasa accident

পাইকগাছায় মটর সাইকেল ইঞ্জিন ভ্যান মুখোমুখি সংঘর্ষ; নিহত—৩

paikgasa accident
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা ( খুলনা )

পাইকগাছায় মটর সাইকেল ও ইঞ্জিন ভ্যান মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার করে সুরোতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

বুধবার সকাল ১০টার সময় খুলনার পাইকগাছা—কয়রা প্রধান সড়কের শিববাটী ব্রিজ ও কৃষি কলেজ এর মধ্যবর্তী শরণখালী মোড় নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, একটি যাত্রীবাহী ইঞ্জিন ভ্যান উপজেলা সদরের দিকে যাচ্ছিল। শরণখালী মোড়নামক স্থানে পৌছালে উপজেলা সদর থেকে কৃষি কলেজ অভিমুখে যাওয়া দ্রুতগামী মটর সাইকেল ইঞ্জিন ভ্যানকে স্বজরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক জন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর দুই জনের মৃত্যু হয়। নিহতরা হলেন শাহপাড়া গ্রামের মৃত আনসার আলী গাজীর ছেলে ভ্যান চালক ইসমাইল গাজী (৬০), গড়ইখালী গ্রামের হারুন গাইনের ছেলে মাহবুব গাইন (২৮) ও পৌরসভার বাতিখালী গ্রামের আবিদুর রহমান গাজীর ছেলে রিয়াদ গাজী (২২)। মর্মান্তিক এ দুর্ঘটনায় ভ্যান চালক, মটরসাইকেল চালক ও আরোহী সহ ৩ জন নিহত হয়েছে এবং নিহতদের মৃতদেহ উদ্ধার করে সুরোতহাল রিপোর্ট করা হয়েছে বলে থানার ওসি ওবাইদুর রহমান জানান।

এদিকে মৃতের স্বজনদের আহাজারীতে ভারি হয়ে উঠেছে হাসপাতাল ও আশপাশ এলাকা।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana