সর্বশেষ:

ইউএনও

পাইকগাছায় নির্মানাধীন পিচের রাস্তায় নিম্মমানের ইট-খোয়া বন্ধে ইউএনও দপ্তরে অভিযোগ

ইউএনও
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় একটি নির্মাণাধীন পিচের রাস্তায় নিম্মমানের ইট,খোয়া ও বালি ব্যবহার করায় উপজেলা নির্বাহী অফিসার দপ্তরে গণস্বাক্ষরিত অভিযোগ হয়েছে।

অভিযোগে প্রকাশ,উপজেলার ঘোষাল-মটবাটী গ্রামের ভিতরে এক কিলোমিটার পিচের রাস্তায় প্রাথমিক কাজ শুরু হয়। এক বছরের অধিক সময় চলে গেলেও কাজ শেষ হয়নি। রাস্তা খুঁড়ে রাখার ৮ মাস পরে তাতে কাঁদা মিশ্রিত বালি ব্যবহার করা হয়েছে। সম্প্রতি রাস্তায় ব্যবহার করা হচ্ছে খুবই নিম্নমানের ইটের খোয়া। অত্যন্ত জনগুরুত্বপূর্ণ এ রাস্তায় সিডিউল অনুযায়ী পিকিট ব্যবহার করতে বলায় কাজে নিয়োজিত দায়িত্বরতরা কোন গুরুত্ব না দিয়ে ইচ্ছেমতো কাজ করছে। একারণে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে গণস্বাক্ষরিত লিখিত অভিযোগ করেছেন।

এলাকাবাসীর দাবী নিম্মমানের ইট সামগ্রীর পরিবর্তে সিডিউল মোতাবেক মালামাল ব্যবহার করা হোক। এব্যাপারে ঠিকাদার আছমত আলী মুঠোফোনে জানান,উপজেলা নির্বাহী অফিসে গণস্বাক্ষরিত অভিযোগ হয়েছেকিনা জানানেই তবে একজনের সাথে সলিংয়ের সাইডে মাটিকাটা নিয়ে বাকবিতণ্ডা হয়েছিল তিনি অভিযোগ করতে পারেন।নিম্মমানের ইটের খোয়া কিছু থাকতে পারে বলে স্বীকার করেন। উপজেলা প্রকৌশলী অফিসে যোগাযোগ করা হলে সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন জানান কাজটা সাবলীজে অন্য কেউ করছেন।

উপজেলা নির্বাহী অফিসার অভিযোগ পেয়েছেন বলে জানান। তাবে তিনি বলেন যিনিই কাজ করেন না কেন তা সঠিক ভাবে করতে হবে। নয়-ছয় করে কোন কাজ করা যাবেনা

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana