সর্বশেষ:

পাইকগাছায় ডেঙ্গু প্রতিরোধে ওয়ালটন প্লাজার প্রচার র‌্যালী

পাইকগাছায় ডেঙ্গু প্রতিরোধে ওয়ালটন প্লাজার প্রচার র‌্যালী

পাইকগাছায় ডেঙ্গু প্রতিরোধে ওয়ালটন প্লাজার প্রচার র‌্যালী
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
খুলনার পাইকগাছায় ডেঙ্গু প্রতিরোধে প্রচার র‌্যালি, মশক নিধন, লিফলেট বিতরণ, পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, বক্তৃতা প্রতিযোগিতা ও মাস্ক বিতরণ করা হয়েছে। “মশার আবাসস্থল ধ্বংস করি, মশামুক্ত বাংলাদেশ গড়ি” স্লোগানকে সামনে রেখে দেশ ব্যাপি ডেঙ্গু প্রতিরোধে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ওয়ালটন প্লাজা পাইকগাছা ও ওয়ালটন প্লাজা কপিলমুনি সোমবার সকালে পৌর সদরের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচির শুরুতেই সচেতনতামূলক প্রচার র‌্যালি বিদ্যালয় ও আশপাশ এলাকায় প্রদক্ষিণ করে। পরে বিদ্যালয়ের আশে পাশে মশক ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। এছাড়া শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাউন্সিলর এসএম তৈয়েবুর রহমান, ওয়ালটন এর ক্রেডিট ও মনিটরিং কর্মকর্তা ইমরান হুসাইন, ওয়ালটন প্লাজার ম্যানেজার জাবের হোসেন, সেলস অফিসার জান্নাতুল মাওয়া, নিসচা সহ-সভাপতি ইলিয়াস হোসেন, শিক্ষক রনজুমানারা, গীতা রানী, মাহফুজা খাতুন,

ললিতা নাথ, নার্গিস পারভীন, রত্নেশ্বর সরকার, শামীমা নাসরিন সিমা, আজমেরী সুলতানা, এসএম আমিনুর রহমান লিটু, শাহানা ইয়াসমিন, ওয়ালটন কর্মকর্তা আশিক ইকবাল, আছাদুজ্জামান, তুষার অধিকারী ও ফারুক হুসাইন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana