সর্বশেষ:

পাইকগাছায় জলাবদ্ধতা ও পরিবেশ সমস্যা

পাইকগাছায় জলাবদ্ধতা ও পরিবেশ সমস্যা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

পাইকগাছায় জলাবদ্ধতা ও পরিবেশ সমস্যা
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা  প্রতিনিধি

খুলনার পাইকগাছায় জলাবদ্ধতা ও পরিবেশ সমস্যা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে অফিসার্স ক্লাব মিলনায়তনে বেসরকারি উন্নয়ন সংস্থা উত্তরণ ও পানি কমিটি এ আলোচনা সভার আয়োজন করে।

উপজেলা পানি কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় পানি কমিটির সভাপতি অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, শেখ জিয়াদুল ইসলাম।

দিলীপ সানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা রণজিৎ সরকার, কাজী তোকাররম হোসেন টুকু, কামরুজ্জামান, আওয়ামী লীগনেতা সুকৃতি মোহন সরকার, প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাবেক সাধারণ সম্পাদক এসএম আলাউদ্দিন সোহাগ, সাংবাদিক স্নেহেন্দু বিকাশ, মিজানুর রহমান,

কৃষ্ণ রায়, প্রভাষক রবীন্দ্রনাথ কর্মকার, ইউপি সদস্য রামচন্দ্র টিকাদার, নাজমা কামাল, গৌরঙ্গ মন্ডল, উত্তরণের নাজমুল বাশার ও মাহফুজা সুলতানা। সভায় বক্তারা এলাকার জলাবদ্ধতা নিরসনে শিবসা, কপোতাক্ষ ও হাড়িয়া নদী দ্রæত খনন এবং টিআরএম পদ্ধতি বাস্তবায়ন, টেকসই বেড়িবাঁধ নির্মাণ, সরকারি স্লুইসগেট সংস্কার, সরকারি পানি সরবরাহের খাল দখল মুক্ত ও খনন এবং সামাজিক বনায়নের দাবী জানান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana