সর্বশেষ:

গ্রাম ডাক্তার

পাইকগাছায় গ্রাম ডাক্তার ও আইনজীবীদের সাথে পৃথক-পৃথক মতবিনিময় সভা

গ্রাম ডাক্তার
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

আগামী ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ আসনে বিএনএম মনোনীত প্রার্থী ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ গ্রাম ডাক্তার কল্যান সমিতি ও আইনজীবীদের সাথে মতবিনিময় সভা করেছেন। বুধবার সকালে পাইকগাছা প্রেসক্লাবে গ্রাম ডাক্তার কল্যান সমিতি ও দুপুরে আইনজীবীদের সাথে পৃথক ভাবে তিনি মতবিনিময় সভায় মিলিত হন।

দুটি সভায় সভাপতিত্ব করেন গ্রাম ডাক্তার কল্যান সভাপতি আনোয়ার হোসেন ও আইনজীবী সমিতি ভবনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডভোকেট পংঙ্কজ কুমার ধর। পৃথক দুটি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ বলেন,” আমি নেতা হতে আসেনি,সেবক হয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে পাইকগাছা-কয়রায় বিএনএম’র প্রার্থী হয়ে নোংঙর মার্কায় ভোট প্রার্থনায় নেমেছি”। আমি লন্ডন থেকে বড় ড্রিগ্রী বা জ্ঞান অর্জন করে ল’ফার্মের চাকুরীর প্রস্তাব উপেক্ষা করে দেশকে ভালো বেসে দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটের মাঠে নেমেছি। তিনি আরোও বলেন, আমি নির্বাচিত হতে পারলে বৈশম্য থাকবে না,এলাকাকে ঢেলে সাজানো বা দৃশ্যমান উন্নয়ন করবো।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট স,ম, বারর আলী। অ্যাডভোকেট ,মঞ্জুরুল ইসলামের সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনএম এর সাধারণ সম্পাদক আরিফুর রহমান রনি,ব্যারিস্টার নেওয়াজ মোরশেদের পিতা অ্যাডভোকেট মোজাফফর হাসান, গ্রাম ডাক্তার কল্যান সমিতির সম্পাদক তৃপ্তি রঞ্জন সেন, এসএম শফি কামাল গফুর।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana