সর্বশেষ:

পাইকগাছা

নৌকায় ভোট দিন পাইকগাছা-কয়রার মানুষের ভাগ্যের পরিবর্তনঘটবে…রশীদুজ্জামান

পাইকগাছা
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনা-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী মোঃ রশীদুজ্জামান বলেছেন নির্বাচন যত এগিয়ে আসছে নৌকা প্রতীকের সমর্থন বাড়ছে। প্রথম দিকে অনেকেই দিধাবিভক্ত থাকলেও শেষ মুহূর্তে এলাকার উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে সর্বস্তরের মানুষ নৌকা প্রতীকে সমর্থন করে এর পক্ষে কাজ শুরু করেছে। নৌকার এমন জোয়ার দেখে প্রতিপক্ষ প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা বিভিন্ন অপপ্রচারের মাধ্যমে বিভ্রান্তি সৃষ্টি করছে।

তিনি কোন অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে এলাকার মানুষকে শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সরকার গঠনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান। তিনি বৃহস্পতিবার বিকালে পাইকগাছার চারবান্ধা বাজারে সোলাদানা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা প্রতীকের জনসভায় এসব কথা বলেন। জনসভায় রশীদুজ্জামান বলেন, কৃষি অধ্যুষিত উপকূলীয় এ জনপদে কৃষি ফসল ও মৎস্যের যাতে উৎপাদন বৃদ্ধি পায় সে লক্ষে কাজ করা হবে। মৎস্য চাষী এবং কৃষকরা যাতে উপকৃত হয় তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

তিনি বলেন নৌকায় ভোট দিন, পাইকগাছা-কয়রার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে ইনশাল্লাহ। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার মোহসীনুর রহমানের সভাপতিত্বে এবং ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী এবং আওয়ামী লীগনেতা পঞ্চানন সানার সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগনেতা ইঞ্জিনিয়ার প্রেম কুমার মন্ডল, অধ্যাপক ড. শেখ মোহাঃ শহীদ উল্লাহ, আলহাজ¦ শেখ মনিরুল ইসলাম, খায়রুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, সিনিয়র সহ-সভাপতি সমীরণ সাধু, সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু,

মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, কওছার আলী জোয়াদ্দার, কেএম আরিফুজ্জামান তুহিন, সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মলঙ্গী, জেলা পরিষদ সদস্য রবিউল ইসলাম, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, বিভ‚তি ভূষণ সানা, ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, নির্মল ঢালী, রবীন্দ্রনাথ, প্রাক্তন অধ্যক্ষ রবিউল ইসলাম, দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ¦ গাজী বজলুর রহমান, আলহাজ¦

রেজাউল করিম, কৃষ্ণপদ মন্ডল, আজমল হোসেন, প্রভাষক রেজাউল করিম, প্রাণকৃষ্ণ দাশ, বিমল মন্ডল, সায়েদ আলী কালাই, বাবু লাল বিশ্বাস, দীলিপ ঢালী, এসএম শাহবুদ্দীন শাহীন, জাহাঙ্গীর গোলদার, জেলা ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী, সাধারণ সম্পাদক ফাইমিন সরদার ও ছাত্রনেতা রমজান সরদার।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana