সর্বশেষ:

টাওয়ারের ব্যাটারি সহ আটক পাচ

তিন লাখ টাকার মোবাইল টাওয়ারের ব্যাটারি সহ আটক পাচ

টাওয়ারের ব্যাটারি সহ আটক পাচ
Facebook
Twitter
LinkedIn

খুলনা অফিস :
কেএমপি’র আড়ংঘাটা থানা পুলিশের অভিযানে মোবাইল ফোন টাওয়ারে ব্যবহৃত তিন লাখ টাকা মূল্যমানের ৪টি চোরাই ব্যাটারী এবং চোরাই কাজে ব্যবহৃত একটি গাড়ী ও অন্যান্য উপকরণসহ ৫জন গ্রেফতার হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টায় আড়ংঘাটা থানাধীন খামারবাটি মাধ্যামিক বিদ্যালয়ের সামনে এ অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতরা হলেন,লবনচরা শুকুর আলীর বাড়ীর ভাড়াটিয়া মহানন্দ বালার ছেলে বরুন বালা(৪০), গোপালগঞ্জ কাশিয়ানির উত্তর ধানকুড়া এলাকার মোঃ আক্কাছ আলীর ছেলে মোঃ মাহাবুর রহমান(৩৮), লবনচরা মোল্যাপাড়া এলাকার মৃত আতাহার আলী খানের ছেলে মুসা খান(৩৮), বাগেরহাট সদরের রনবিজয়পুর এলাকার বাবুল শেখের ছেলে রাজিব শেখ(২৫) এবং গোপালগঞ্জের কোটালীপাড়া মুশুরিয়া এলাকার প্রদীপ বাইনের ছেলে হিলটন বাইন(৩৫)।

কেএমপির পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, ১৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টায় আড়ংঘাটা থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান ডিউটি করাকালে আড়ংঘাটা থানাধীন খামারবাটি মাধ্যামিক বিদ্যালয়ের সামনে থেকে বরুন বালা, মাহাবুর রহমান, মুসা খান, রাজিব শেখ ও হিলটন বাইনকে গ্রেফতার করে।

এসময় তাদের হেফাজত থেকে ১টি গাড়ো সবুজ রংয়ের নিশান ক্যারিবয় ডাবল কেবিন পিকআপ গাড়ী, যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ঠ-১১-৫৫২৩, একটি লোহার খাচার ভিতরে রক্ষিত মোবাইল ফোন টাওয়ারে ব্যবহৃত ৪টি ব্যাটারী, যার প্রত্যেকটি ব্যাটারীর মূল্য ৭৫ হাজার টাকা হিসেবে সর্বমোট ৩ লাখ টাকা, ১টি গ্রিন্ডিং ইলেকট্রিক মেশিন, যার বডিতে ইংরেজিতে ঙজওঘঊঞ লেখা আছে, ১টি লোহার সাবল, যার একপ্রান্তে বাকা সুচালো ও অপর প্রান্তে বাকা চেপটা, যাহা লম্ব ৩ ফুট ৪.৫ ইঞ্চি উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করিয়া থানায় নিয়ে আসে। পরবর্তীতে মামলার বাদী সংবাদ পেয়ে থানায় এসে চুরি যাওয়া ব্যাটারী সনাক্ত করে ধৃত আসামীসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। এঘটনায় আড়ংঘাটা থানায় মামলা দায়ের হয়েছে যার নং-৪, তারিখ-১৫/০৯/২০২৩।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana