সর্বশেষ:

ডুমুরিয়ায় পরিবার পরিকল্পনা অফিসের

ডুমুরিয়ায় পরিবার পরিকল্পনা অফিসের ষ্টোর কিপারের ওষুধ চুরি; কারন দর্শানোর নোটিশ

ডুমুরিয়ায় পরিবার পরিকল্পনা অফিসের
Facebook
Twitter
LinkedIn

ডুমুরিয়া প্রতিনিধিঃ
ডুমুরিয়া উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের ষ্টোর কিপার ওষুধ নিয়ে অন্যত্র পাচার কালে জনতার রোষানলে পড়ে অফিসে ঢুকে আশ্রয়। পাচার করা ওষুধ জব্দ করে ষ্টোর কিপার কে কারণ দর্শাণোর নোটিশ করেছেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান , গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে ষ্টোর কিপার আছাবুর রহমানএকটি ভ্যানে চড়ে হাসপাতালের প্রধান ফটক দিয়ে বের হয়ে যাচ্ছিলেন। তার ভ্যানে বস্তায় মোড়ানো কি তা স্থানীয় সাবেক ইউপি সদস্য আহাম্মদ আলী খানসহ ওই সময় উপস্থিত অনেকই জানতে চায় তার ভ্যানে থাকা বস্তায় কি । বিষয়টি নিয়ে দীর্ধ সময় তর্কবির্তের একপর্যায়ে কোন সঠিক উত্তর না দিতে পারায় অবস্থা বেগতিক দেখে তিনি ভ্যান থেকে নেমে নিজের অফিসের মধ্যে আশ্রয় নেন। ভ্যান চালককের কাছে বস্তায় এত সকালে হাসপাতাল থেকে কি নিয়ে যাচ্ছেন জানতে চাইলে তিনি চুপ থাকেন বলে স্থানীয়রা জানান।
এ সময় ভ্যান চালক জানান,পরিবার পরিকল্পনা অফিস থেকে এ মালামাল বাস ষ্ট্যান্ড নিয়ে যাবে বলে আমাকে ভাড়া করেছে। এ দিকে ভ্যানের চারিদিকে স্থানীয় লোকজন হাজির হয়ে যায়। এ সময় বস্তাটি গেটের সামনে একটি ওষুধের দোকানে রেখে ভ্যান চালক চলে যান।

বিষয়টি ষ্টোর কিপার আছাবুর রহমান সোহাগের কাছে জানতে চাইলে তিনি মোবাইল ফোনে জানান, উপজেলার সাহস ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে সুখি নামের জন্ম নিয়ন্ত্রনের ৩৪৫ সাইকেল পিল পাঠাচ্ছিলাম। তবে এর কোন চাহিদা পত্র আছে কিনা জানতে চাইলে তিনি খুলনা থেকে ফিরে এসে সব বলতে পারেবেন বলে জানান। একটি সুত্র জানান, বিষয় টি ধামাচাপা দিতে ষ্টোর কিপার দেন দরবার শুরু করেছেন ।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামসুজ্জামান মোবাইল ফোনে জানান, ষ্টোর কিপারের কাছে পাওয়া মালামাল জব্দ করে তাকে কারণ দর্শাণোর নোটিশ দিয়েছি। একটি তদন্ত কমিটি করা হবে বলে তিনি জানান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana