সর্বশেষ:

পানি কমিটির সভা অনুষ্ঠিত

ডুমুরিয়ায় জলাবদ্ধতা দূরীকরণে পানি কমিটির সভা অনুষ্ঠিত। ডুমুরিয়া প্রতিনিধি

পানি কমিটির সভা অনুষ্ঠিত
Facebook
Twitter
LinkedIn

উত্তরণ সংস্থার পানি কমিটির আয়োজনে ডুমুরিয়া উপজেলার জলাবদ্ধতা দূরীকরণ এবং নদীর নাব্যতা বন্ধের লক্ষ্যে স্টেকহোল্ডারদের সাথে পানি ব্যবস্থা এবং জোয়ারাধার বাস্তবায়ন বিষয়ক এক সভা গতকাল বৃহস্পতিবারসকালে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছিল। এই মৌখিক আলোচনার মাধ্যমে জলাবদ্ধতা দূরীকরণে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে এবং সম্প্রদায়ের মধ্যে সহযোগিতা এবং সচেতনতা বৃদ্ধি প্রদান করা হবে।

সংস্থার পানি কমিটির সভাপতি, এ বি এম শফিকুল ইসলাম, সভার উপাধ্যক্ষ হিসেবে উপস্থিত ছিলেন এবং তার উপস্থিতিতে সভার আয়োজক সম্পর্কে বক্তব্য দেন। উপজেলা ভাইস চেয়ারম্যান, গাজী আব্দুল হালিম, ইউপি চেয়ারম্যান, গাজী হুমায়ুন কবির বুলু, এবং অন্যান্য স্থানীয় সরকারি কর্মকর্তাদের উপস্থিতিতে সভা সম্পর্কে মন্তব্য করেন। সাথে থাকতে ছিলেন সাবেক প্রভাষক, হাসেম আলী ফকির, জি, এম, আমান উল্লাহ, এবং সংস্থার প্রতিনিধী, সেলিম আক্তার স্বপণ প্রমুখ।

সভার আয়োজনে ডুমুরিয়া উপজেলার জলাবদ্ধতা সমস্যার প্রধান চুক্তি হিসেবে প্রকাশ করা হয়েছিল। এছাড়াও, জলাবদ্ধতা দূরীকরণে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে এবং এই ক্ষেত্রে স্থানীয় সরকারি কর্মকর্তাদের সমর্থন সরবরাহ কর

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana