সর্বশেষ:

হত্যার হুমকি

ডাক্তারকে হত্যার হুমকি দাতা র‌্যাবের হাতে আটক

হত্যার হুমকি
Facebook
Twitter
LinkedIn

সাইফুল ইসলাম,ঝিনাইদাহ :
আজীবন কারাদন্ডে দন্ডিত সাইদীর মৃত্যুর বিষয়ে ডাক্তারকে হুমকি দাতা র‌্যাবের হাতে আটক তাফসিরুলের বাড়ি ঝিনাইদহ মহেশপুরে । তার পিতা জামাত সমর্থক ও সে নিজে শিবির সমর্থক। ২০১৩ সালে দ্বারিয়াপুর গ্রামে পলিশের সাথে সংর্ঘষে নাশকতা মামলায় তার পিতা জেল হাজত খেটেছে।

স্থানীয় নাটিমা ইউপি চেয়ারম্যান আবুল কাসেম মাষ্টার জানান,র‌্যাবের হাতে আটক তাফসিরুলের পিতা রফিকুল ইসলাম জামাত সমর্থক ২০১৩ সালে মহেশপুরের দ্বারিয়াপুর গ্রামে পুলিশের সাথে যে সংর্ঘষ হয়েছিলো সেই মামলার অন্যতম আসামী এবং জেল হাজত খেটেছে।তার ছেলে তাফসিরুল শিবির সমর্থক এইচএসসি পাস করে বর্তমান অর্নাসে লেখাপড়া করে বলে জানে। বর্তমানে মোবাইলে অনলাইনে সক্রিয় সে। স্থানীয় নাম প্রকাশে অনিচুক কয়েকজন জানায় তাফসিরুল ইসলাম মাইন্ডে চলাফেরা করে অনলাইনে মোবাইল চর্চা করে টাকা ইনকাম করে। স্থানীয় সাবেক মেম্বার ওয়াসিম জানায় তাফসিরুলের পরিবার জামাত সমর্থক তারা ১ ভাই ২ বোন । পরিবার কৃষি কাজের উপর নির্ভরশীল আটক তাফসিরুল বিদেশ যাওয়ার জন্য চেষ্টা করছে।

এই বিষয়ে তাফসিরুলের পিতার সাথে যোগায়োগ করলে তিনি বলেন ২০১৩ সালে পুলিশের দায়ের করা নাশকতার মামলার ৬২নং আসামী বর্তমানে জামিনে আছে জেল হাজত ও খেটেছে। গত বুধবার রাত ৮.৩০ ঘটিয়া দ্বারিয়াপুর গ্রামের মিলনের ড্রাগনের বাগান থেকে র‌্যাব তাকে আটক করে নিয়ে যায়। কেন তাকে আটক করে নিয়ে যায় তা তারা জানে না । মহেশপুর থানার ওসি খন্দাকার শামীম উদ্দিনের সাথে যোগায়োগ করলে তিনি বলেন এই বিষয়ে তাদের কাছে কোন তথ্য নেই।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana