সর্বশেষ:

চোটের পরেও ব্রাজিল দলে ফিরলেন নেইমার

চোটের পরেও ব্রাজিল দলে ফিরলেন নেইমার

চোটের পরেও ব্রাজিল দলে ফিরলেন নেইমার
Facebook
Twitter
LinkedIn

বিডি স্পোর্টসঃ

নতুন ক্লাবে যোগ না দিতেই দুঃসংবাদ দিলেন কোচ। চোটের কারণে আল হিলালের জার্সি গায়ে এখনই মাঠে দেখা যাবে না ব্রাজিল ফরোয়ার্ড নেইমারকে। অপেক্ষা করতে হবে সেপ্টেম্বরের মাঝামাঝি পর্যন্ত। অথচ সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে তাকে দলে রেখেছে ব্রাজিল। এ নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন আল হিলাল কোচ।
পিএসজি ছেড়ে গত সপ্তাহেই দুই বছরের চুক্তিতে সউদি আরবের ক্লাব আল হিলালে যোগ দিয়েছেন নেইমার। এজন্য সউদি প্রো লিগের দলটিকে ৯ কোটি ইউরো গুনতে হয়েছে বলে গণমাধ্যমের খবর। সেখানে তিনি বেতন পাবেন বছরে ১৬ কোটি ইউরো।

কিং ফাহাদ স্টেডিয়ামে গত শনিবার নেইমারকে স্বাগত জানাতে হাজির হয় ৬০ হাজার দর্শক। তবে মাঠে তাকে পেতে অপেক্ষার কথা অনুষ্ঠান শেষে জানিয়েছেন কোচ জেসুস।

“নেইমার উদ্ভাবনী মেধাসম্পন্ন ও সৃজনশীল খেলোয়াড়, সে আমাদের উন্নতি করতে সাহায্য করবে। তবে এখন তার সামান্য চোট রয়েছে এবং আমি জানি না, সে কবে ফিরবে। সম্ভবত সেপ্টেম্বরের মাঝামাঝি সে প্রস্তুত হয়ে উঠবে।”

আল-ফায়হার বিপক্ষে শনিবার রাতে মাঠে নামে আল হিলাল। গ্যালারিতে বসে সউদি প্রো লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হতে দেখেন নেইমার।

কাতার বিশ্বকাপের পর আর ব্রাজিলের হয়ে খেলেননি তিনি। গত ফেব্রুয়ারিতে অ্যাঙ্কেলের চোট পাওয়ার পর মৌসুম শেষ হয়ে যায় তার। এরপর মাঠে ফেরেন পিএসজির প্রাক-মৌসুম প্রস্তুতির ম্যাচ দিয়ে।

আগামী ৮ সেপ্টেম্বর বলিভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করবে রেকর্ড পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। ১২ সেপ্টেম্বর পেরুর মাঠে গিয়ে দ্বিতীয় ম্যাচ খেলবে তারা। চোটাক্রান্ত হওয়ার পরও ব্রাজিলের স্কোয়াডে রাখা হয়েছে নেইমারকে। এতে বিস্মিত জেসুস।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana