সর্বশেষ:

খুলনায় তিনদিন ব্যাপী জেলা ইজতেমা শুরু

খুলনায় তিনদিন ব্যাপী জেলা ইজতেমা শুরু

খুলনায় তিনদিন ব্যাপী জেলা ইজতেমা শুরু
Facebook
Twitter
LinkedIn

এস. এম ফরিদ রানা :

২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে নগরীর অদূরে তাবলীগ জামাতের উদ্যোগে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী খুলনা জেলা ইজতেমা।
শুক্রবার লাখো মুসাল্লী ইজতেমা স্থলে জুম্মার নামাজ আদায় করেছে। ইজতেমাকে সফল করতে ইতোমধ্যে দেশ-বিদেশের হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানেরা হাজির হয়েছে।

সরজমিনে যেয়ে দেখা যায়, খুলনা মহানগরের সোনাডাঙ্গা বাসস্যান্ড সংলগ্ন জয়বাংলা মোড়ের সন্নিকটে ময়ুর আবাসিক এলাকায় তাবলীগ জামাতের আয়োজনে এই ইজতেমা শুরু হয়েছে।

ইজতেমাকে সফল করতে ইতোমধ্যে সৌদি আরব, ফিলিস্তান, পাকিস্তান, ভারত, মরক্কো, আফগনিস্তান, ইন্দোনেশিয়াসহ ১৫টি দেশের মেহমান হাজির হয়েছেন। জেলার ৯ টি উপজেলার ৬৮ টি ইউনিয়নের বিভিন্ন প্রান্ত থেকে ধর্মপ্রাণ মুসলমানেরা জামাত বন্দি হয়ে ইজতেমাস্থলে জড়ো হয়েছে।

তাবলীগ জামাতের মুরব্বিরা বলেন, আল্লাহর নৈকট্য হাসিল এবং ইসলামের পথে মানুষকে সম্পৃক্ত করার লক্ষ্যে ২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার , ১ শুক্রবার ও ২ মার্চ শনিবার তিন দিনব্যাপী এই ইজতেমা চলবে। ইজতেমাকে সফল করতে খুলনা জেলাসহ আশপাশ জেলা থেকেও হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানেরা আসছেন। ইতোমধ্যে কয়েকটি দেশের মেহমানরা ইজতেমা ময়দানে হাজির হয়ে বয়ান করেছেন । আজ শনিবার সকাল ১১টার পর আখেরি মোনাজাত এর মধ্য দিয়ে ইজতেমা শেষ হবে। ইজতেমা থেকে কয়েক শত মুসাল্লী জামাত বন্দি হয়ে আল্লাহর রাস্তায় দাওয়াত এর জন্য বের হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana