সর্বশেষ:

সমাবেশ

খুলনায় তারুণ্যের জয়যাত্রার সমাবেশ

সমাবেশ
Facebook
Twitter
LinkedIn

খুলনা অফিস ->>
কেন্দ্রীয় যুবলীগের আহবানে সারা দেশের ন্যায় খুলনায় ও পালিত হলো তারুণ্যের জয়যাত্রা সমাবেশ। সমাবেশ সফল করতে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহজালাল সুজনের নেতৃত্বে খালিশপুর দৌলতপুর,খানজাহান আলী ও আড়ংঘাটা থানা এলাকার লাখ লাখ যুবসমাজকে নিয়ে বিশাল মিছিল নিয়ে হাজির হন সমাবেশ স্থলে।

খুলনা যুবলীগের এ অঞ্চলের এটাই ছিল সর্ববৃহৎ মিছিল বলে ধারণা করা হচ্ছে। ২০ জুলাই বিকাল ৩টায় সোনালী ব্যাংক চত্ত্বর ডাকবাংলো খুলনায় ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে খুলনা বিভাগীয় তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সমাবেশে কেন্দ্রীয় যুবলীগ নেতাদের আনাগোনা মুখরিত হয় খুলনায়। আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিনের সভাপতিত্বে এবং আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও সভাপতি খুলনা মহানগর আওয়ামী লীগ আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক,খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান ও সভাপতি খুলনা জেলা আওয়ামী লীগ শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা,খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. সুজিত অধিকারী সহ বিভিন্ন উপজেলা থেকে আসা দলীয় নেতাকর্মী।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana