সর্বশেষ:

কয়রায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

কয়রায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

কয়রায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন
Facebook
Twitter
LinkedIn

য়রা (খুলনা) প্রতিনিধি->>
উপজেলার চান্নিরচক গ্রামের মোছাঃ খাদিজা বেগম তার স্বামী আবু সানার বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন। গতকাল বিকেলে কয়রা উপজেলা প্রেসক্লাবে স্ব-শরীরে হাজির হয়ে তিনি লিখিত সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের অবহিত করে বলেন, দুই বছর পূর্বে আমার সেজ পুত্র আঃ করিম সানা মারা যায়।

মারা যাওয়ার কয়েকমাস পর তার স্ত্রী খাদিজা খাতুন দুই সন্তান নিয়ে তার পৈত্রিক বাড়ি পাইকগাছার খাটুমারি গ্রামে চলে যায়। যাওয়ার সময় তার স্বামীর প্রাপ্য সহায় সম্পদ, টাকা পয়সা ও অন্যান্য মালামাল স্বাক্ষীগনের উপস্থিতিতে বুঝে নেয়। আমার বড় পুত্র আঃ রউফ খুলনায় ব্যবসা করাকালীন সমস্ত টাকা পয়সা, পার্টিপত্রের লেনদেনের চেক, স্ট্যাম্প আমার সেজ পুত্রের কাছে থাকার সুবাদে সেগুলো পুত্রবধু খাদিজা আত্মসাত করেছে।

পরবর্তীতে ঐ পুত্রবধু আমার স্বামী আবু সানার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। আমি তার স্ত্রী হিসেবে অনেকবার নিষেধ করা সত্বেও আমার স্বামী ঐ পুত্রবধুর সাথে অনৈতিক কাজ চালিয়ে যাচ্ছে। বিষয়টি প্রতিবাদ করায় আমাকে মারধর করেছে এবং ঐ পুত্রবধুকে বাড়িতে এনে থাকতে চায়। সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, আমি এবং আমার অন্য তিন পুত্র এহেন ঘুণ্য জঘন্য কার্যকলাপ মেনে না নেওয়ায় আমার স্বামী কয়েকদিন আগে বাড়ি ঘেরাবেড়া ভাংচুর করে।

এতে ক্ষান্ত না হয়ে আমার স্বামীর যোগসাজসে ঐ পুত্রবধু গত ১৮জুলাই কয়রা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজষ্ট্রেট কোর্টে আমার নামে ও আমার পুত্রদের নামে মিথ্যা মামলা করেছে যার ১নং স্বাক্ষী অমার স্বামী আবু সানা। এ ধরনের হয়রানিমূলক মামলা থেকে রেহাই ও স্বামীর অনৈতিক কর্মকান্ড থেকে পরিত্রান পেতে আমি আপনাদের দারস্ত হয়েছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোছাঃ খাদিজা বেগম তার দুই পুত্র আঃ রউফ সানা ও আঃ রহিম সানা।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana