সর্বশেষ:

jamat koira

কয়রায় জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য মাওলানা আবুল কালাম আজাদের আগমনে জনতার ঢল

jamat koira
Facebook
Twitter
LinkedIn

শাহিদুল ইসলাম কয়রা উপজেলা প্রতিনিধি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য খুলনা অঞ্চলের সহকারী পরিচালক পাইকগাছা কয়রার সংসদ সদস্য প্রাথী আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ কয়রায় আগমনে মানুষের ঢল নামে।

শুক্রবার বেলা ১২টায় মটর সাইকেলে শোভাযাত্রা করে কয়রার বিভিন্ন এলাকায় পথ সভা করেন মাওলানা আবুল কালাম আজাদ। জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরের কর্মীসহ সব শ্রেনীর মানুষ মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণ মানুষের ঢল নামে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।এ সময় উপস্থিত ছিলেন কয়রা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওঃ মিজানুর রহমান, সেক্রেটারি মাওঃ শেখ সাইফুল্লাহ সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

koira jamat neta

ছাত্রজনতার আন্দোলনে আওয়ামী লীগের ১৫ বছরের দুঃশাসন থেকে দেশের মানুষ মুক্ত হয়েছে উল্লেখ করে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা আবুল কালাম আজাদ বলেন, বিগত ১৫ বছর আওয়ামী লীগ জুলুম নির্যাতন আর ভোট ডাকাতি করে ক্ষমতায় ছিল। বিগত ১৫ বছর তাদের হামলা মামলা আর নির্যাতনের কারণে কেউ ঘুমাতে পারে নাই। মানুষের কথা বলার অধিকার ছিল না, তাদের সীমাহীন দুঃশাসনের কারণে অনেক রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল পায়নি দেশের মানুষ।

ছাত্রজনতা আন্দোলনের মধ্য দিয়ে আমরা দ্বিতীয় স্বাধীনতা লাভ করেছি উল্লেখ করে জামায়াতের কেন্দ্রীয় এ নেতা বলেন এখন মানুষ তাদের অধিকার পেয়েছে। নতুন স্বাধীনতার সুফল মানুষের কাছে পৌঁছে দিতে হবে। হামলা ভাংচুর লুটপাট করে ছাত্রজনতার এ অর্জন কোন ভাবেই যাতে ম্লান না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী ভাংচুর লুটপাটে বিশ্বাসী নয়। দলটি দেশ এবং দেশের মানুষের জন্য কাজ করতে চাই।

দেশের মানুষ কে সাথে নিয়ে নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন এই মুহূর্তে দেশের মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে
হবে। জামায়াতের নেতাকর্মীরা মন্দির এবং মানুষের বাড়ি পাহারা দিচ্ছে উল্লেখ করে তিনি পুলিশ ও প্রশাসনের সবাই কে নির্ভয়ে কাজ করার আহবান জানান। তিনি শুক্রবার দুপুরে কালনা মাদ্রাসার সামনে দলীয় পথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana