সর্বশেষ:

তালুকদার আঃ খালেক

ঐক্যবদ্ধভাবে আ’লীগকে বিজয়ী করতে কাজ করতে হবে- তালুকদার আঃ খালেক

তালুকদার আঃ খালেক
Facebook
Twitter
LinkedIn

খুলনা অফিসঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সদর ও সোনাডাঙ্গা থানার ১৬ ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে বিশেষ জরুরি সভা করেছে খুলনা মহানগর আওয়ামী লীগ। রবিবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তৃতায় তিনি বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে সদর ও সোনাডাঙ্গা থানার প্রতিটি ওয়ার্ডে দলীয় সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে হবে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা সাধারণ মানুষের মাঝে পৌঁছে দিতে হবে। সেই সাথে সরকারের উন্নয়ন কার্যক্রমের বিরুদ্ধে যারা অপপ্রচার চালাচ্ছে তাদেরকে প্রতিহত করতে হবে। স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াতের সকল অপপ্রচার ও সন্ত্রাসী কার্যক্রমের বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। তিনি উপস্থিত নেতৃবৃন্দকে বলেন, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে প্রত্যেক ওয়ার্ডকে শক্তিশালী করতে হবে।

নির্বাচনের আগে যে স্বল্প সময় রয়েছে সেটাকে কাজে লাগাতে হবে। সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে শেখ হাসিনার উন্নয়নের কথা বলে ভোট চাইতে হবে। খুলনায় যেসব উন্নয়ন কার্যক্রম শেষ হয়েছে এবং যেগুলো চলমান রয়েছে সে ব্যাপারে সবাইকে বলতে হবে। দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি থাকলে বাংলাদেশ যে উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ হবে সাধারণ মানুষকে বলতে হবে। সকল নেতা-কর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগকে বিজয়ী করতে কাজ করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সদর থানা আ’লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম ও নির্বাহী সদস্য এস এম আকিল উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মুন্সি আইয়ুব আলী, জিয়াউল ইসলাম মন্টু, মোঃ নুর ইসলাম, মোঃ জামিরুল হুদা জহর, শেখ আবিদ উল­াহ, এড. মোঃ ফারুক হোসেন শেখ, আব্দুল হাই পলাশ, শেখ জাহিদুল ইসলাম, মোঃ বাবুল সরদার বাদল, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, মোঃ মঈনুল ইসলাম নাসির, ফেরদৌস হোসেন লাবু, চ ম মুজিবুর রহমান, কাউন্সিলর হাসান ইফতেখার চালু, আতাউর রহমান শিকদার রাজু, ইউসুফ আলী খান, মোঃ অহিদুল শিকদার অহিদ, মোঃ শিহাব উদ্দিন, মোঃ অহিদুল ইসলাম পলাশ, সরদার আব্দুল হালিম, হাজি মো. মুন্সি মোত্তালিব মিয়া, শেখ মোঃ রুহুল আমিন, মোঃ সেলিম হোসেন, নজরুল ইসলাম তালুকদার প্রমুখ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana