সর্বশেষ:

সঠিক বিচার পাইনি

এক বছর অতিবাহিত হলেও সঠিক বিচার পাইনি বটিয়াঘাটার তপনের পরিবার

সঠিক বিচার পাইনি
Facebook
Twitter
LinkedIn

বিশেষ প্রতিনিধি :

দীর্ঘ এক বছর অতিবাহিত হলেও বটিয়াঘাটার সুরখালি এলাকার তপন মন্ডলের পরিবার তাদের ন্যায়বিচার থেকে বঞ্চিত। সঠিক ন্যায়বিচার পাওয়ার জন্য সংখ্যালঘু উক্ত পরিবার খুলনা জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়,খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নের খড়িয়াল এলাকার তপন মন্ডল এর বাড়িতে ২৮ নভেম্বর ২০২২ তারিখ শুক্রবার রাতে বাৎসরিক মতুয়া সম্মেলন অনুষ্ঠিত হচ্ছিল।

অনুষ্ঠান চলাকালীন সময়ে ইউপি সদস্য কালামের নেতৃত্বে সন্ত্রাসী একটি বাহিনী তপনের বাড়িতে অতর্কিত হামলা করে। হামলায় মতুয়া সম্প্রদায়ের লোকজনের উপর মারপিট করে ও তাদের ধর্মীয় অনুষ্ঠানের বাদ্যযন্ত্রের উপরে এবং পূজা মন্ডপের জিনিসপত্র ভাঙচুর ও তাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে।

তপন ও তার পরিবারের অভিযোগ, দীর্ঘ এক বছর অতিবাহিত হলে গেলেও আমরা এর সঠিক ন্যায় বিচার পায়নি। মেম্বার কালাম বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করার জন্যর চেষ্টা করছে।

ওই দিনের ঘটনায় মতুয়া অনুষ্ঠানে আগত ভুক্তভোগীরা ও স্থানীয় মসজিদের মুসল্লিরা বলেন, উক্ত হামলার ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। আমরা এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং পাশাপাশি যারা এই হামলার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোরদাবী করছি।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana