সর্বশেষ:

শ্রীমন্ত আধিকারী রাহুলে

উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী শ্রীমন্ত আধিকারী রাহুলের গণসংযোগ

শ্রীমন্ত আধিকারী রাহুলে
Facebook
Twitter
LinkedIn

মোঃপারভেজ খাঁন ইমন লবনচরা(খুলনা)প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল দাদা ব্যাপক গণসংযোগ করেছেন। আজ ১৮ই মার্চ রবিবার দিনব্যাপী তিনি উপজেলার ১নং জলমা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।
এ সময় ১নং জলমা ইউনিয়নের হরিনটানা,মাথাভাঙ্গা, খোলাবাড়িয়া,পুটিমারী,তেতুলতলা,চক্রাখালী,সাচিবুনিয়া এলাকার বিভিন্ন বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের সাথে কুশল বিনিময় ও আসন্ন বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে তাদের সমর্থন প্রত্যাশা ও ভোট প্রার্থনা করেন।মাথাভাঙ্গা যুব সংঘের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবশের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এবংআসন্ন বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল।

শ্রীমন্ত আধিকারী রাহুলে

এ সময় অসংখ্য নেতাকর্মী তার সাথে মাথাভাঙ্গা যুব সংঘের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে ও গণসংযোগে অংশ নিয়ে তারা জানান,জেলা আওয়ামী লীগ নেতা শ্রীমন্ত অধিকারী রাহুল ভাই ভালো মনের জনবান্ধব মানুষ।তার কোন পিছু টান নেই।সে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে বটিয়াঘাটা উপজেলা একটি মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত হবে।উপজেলা পরিষদের সচ্ছ জবাবদিহিতা থাকতে হবে
বটিয়াঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী শ্রীমন্ত অধিকারী রাহুল দাদা বলেন, আমি মানুষের কল্যানের জন্য রাজনীতি করে আসছি। আপনাদের মূল্যবান ভোট দিয়ে যদি আমাকে জয়যুক্ত করেন।

আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে কোন কার্পণ্য করবো না।তিনি আরও বলেন আমি নির্বাচনে নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়ে বটিয়াঘাটা উপজেলা কে মাদক,সন্ত্রাস,ও ভূমি দস্যু মুক্ত উপজেলা গঠন করবো।এছাড়াও সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিত, খাদ্য, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করবো। আর নারী নির্যাতন রোধ, সন্ত্রাস মুক্ত, বেকার সমস্যা সমাধাণ, রাস্তা-ঘাটের উন্নয়নসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করবো।

আর বটিয়াঘাটা উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলায় রূপান্তিত করবো।এ জন্য তিনি দলীয় নেতা-কর্মীসহ দলমত নির্বিশেষে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।শ্রীমন্ত অধিকারী রাহুল দাদা ব্যাপক গণসংযোগ করেছেন। আজ ১৮ই মার্চ রোজ সোমবার দিনব্যাপী তিনি উপজেলার ১নং জলমা ইউনিয়ন মাথাভাঙ্গা এলাকায় গণসংযোগ করেন সমাজের সুবিধা বঞ্চিত অসহায় দুস্থ মানুষের মাঝে খাবার ও রোজাদারদের মাঝে খাবার বিতরন করেন।সর্বশেষে মাথাভাঙ্গা যুব সংঘের সভাপতি জনাব মোঃকরিব আহম্মেদ মনা বক্তব্যের মধ্য দিয়ে আলোচনা সভা সমাপ্তি ঘটে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana